X
শনিবার, ১৮ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ে করছেন ইরেশ-মিম!

সুধাময় সরকার
২৭ জানুয়ারি ২০১৮, ১৬:০১আপডেট : ২৮ জানুয়ারি ২০১৮, ১৪:৫৭

ইরেশ ও মিম। ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি সিঙ্গেল জীবন থেকে সংসার জীবনে প্রবেশ করতে যাচ্ছেন অভিনেতা ইরেশ যাকের। কনে মিম রশিদ, অভিনেত্রী মিথিলার বোন। এরমধ্যে হয়েছে তাদের আংটি বদল। শুক্রবার (২৬ জানুয়ারি) সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন দু’জনেই।
ছবির ক্যাপশনে উচ্ছ্বসিত ইরেশ লিখেছেন, ‘অ্যান্ড সি সেইড ইয়েস... #হ্যাপিনেস’। তবে ছবিটি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় সেটি মুছেও ফেলেন তারা।
বিয়ে প্রসঙ্গে আজ (শনিবার) সকালে ইরেশ যাকের বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিষয়টি পারিবারিকভাবে এগুচ্ছে। এখনই বলার মতো কিছু হয়নি। বিস্তারিত জানাতে পারবো এক সপ্তাহ পর।’
আরেক প্রশ্ন প্রসঙ্গে ইরেশ বলেন, ‘এটা ঠিক যে, যাকে জীবনসঙ্গী করবো বলে সিদ্ধান্ত নিয়েছি সে হ্যাঁ বলেছে।’
এদিকে একটি সূত্র নিশ্চিত করেছে, অনেক দিন ধরেই ইরেশ-মিম প্রেম করছেন। এক প্রত্যক্ষদর্শী জানান, গেল মাসের শেষ দিকে (২৪ ডিসেম্বর ২০১৭) দু’জনকে কলকাতার নিউমার্কেট এলাকায় দেখা গেছে ঘনিষ্ঠভাবে। সম্ভবত তারা বিয়ের শপিং করছিলেন সেখানে।
জানা গেছে, আজ (২৭ জানুয়ারি) সন্ধ্যায় দুই পরিবারের সদস্যরা মিলে বিয়ের দিন-ক্ষণ ঠিক করবেন। আলাপ করবেন আনুষ্ঠানিকতা বিষয়ে।
ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ সাবলীল। তার বাবা আলী যাকের ও মা সারা যাকের দুজনই দেশের নন্দিত অভিনয়শিল্পী। শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খলচরিত্রাভিনেতা হিসাবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
কান উৎসব ২০২৪বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!