X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

দিনব্যাপী গানে গানে নারীদের উল্লাসে...

হাসনাত নাঈম
০৯ মার্চ ২০১৮, ০০:২২আপডেট : ০৯ মার্চ ২০১৮, ০০:৩৭

নারীদের উচ্ছ্বাস আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজন করা হয়েছিল ‌‌‘কনসার্ট ফর উইমেন-২০১৮’। বৃহস্পতিবার (৮ মার্চ) ধানমন্ডির সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে দিনব্যাপী ভিন্ন মাত্রার এই কনসার্টের আয়োজন করেছিল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।
এদিন দুপুরে কন্ঠশিল্পী বন্দনার পরিবেশনা দিয়ে শুরু হয় কনসার্ট। বেশ কয়েকটি জনপ্রিয় গান গেয়ে মঞ্চ ছাড়েন তিনি। এরপর মঞ্চে ওঠেন মিনার। তপ্ত দুপুরেও মিনারের গানের সঙ্গে তাল মিলিয়ে আনন্দে মেতে ওঠেন উপস্থিত নারীরা। তিনি একে একে গেয়ে শোনালেন নিজের গান- সাদা রঙের স্বপ্ন, ডানপিটে, আহা রে, ঝুম প্রভৃতি।
আয়োজনের উদ্বোধন করছেন বেনজীর আহমেদ, মঞ্চে পূর্ণিমা দুপুর ঠিক ২টা ৩০ মিনিটে মঞ্চে ওঠেন কন্ঠশিল্পী ন্যানন্সি। মনের ভেতর, ঝরা পাতা, ভালোবাসবো বাসবো রে, দ্বিধাসহ বেশ কয়েকটি জনপ্রিয় গানে মাতিয়ে রাখেন শ্রোতাদের। এরপর মঞ্চে আসেন ইমরান। বলতে বলতে চলতে চলতে, অনেক সাধনার পরে, রাতভোর, ফিরে আসো না-সহ আরও বেশ কয়েকটি গান পরিবেশন করেন।

তারপর মঞ্চে এসে গান শোনান তাহসান। আলো আলো, ছুঁয়ে দিলে মন, ঈর্ষা, কেন হঠাৎ এলে-সহ আরও ৩টি গান।
মঞ্চে মিনার সর্বশেষ মঞ্চে ওঠেন ব্যান্ড এলআরবি’র সদস্যরা। উড়াল দেব আকাশে গান দিয়ে পরিবেশনা শুরু হয় তাদের। এরপর কষ্ট পেতে ভালোবাসি, চলো বদলে যাই, ভাঙা মন নিয়ে তুমি, মেয়ে ও মেয়ে-সহ বেশ কয়েকটি গান শোনায় এলআরবি।
শেষে ‘আমরা করবো জয়’ গানের মিউজিকের মাধ্যমে শেষ হয় সারাদিনের আয়োজন।
মঞ্চে এলআরবি কনসার্ট শেষে র‌্যাফেল ড্র’র মাধ্যমে এক নারীকে দেওয়া হয় রানার অটোমোবাইলের সৌজন্যে ১টি স্কুটি। এছাড়াও ৩টি হিরার আংটিসহ মোট ১০ জন নারীকে দেওয়া হয় বিশেষ পুরস্কার।
এর আগে বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডি সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত এ কনসার্টের উদ্বোধন করেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।
মঞ্চে তাহসান এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী, হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্তী, ব্যারিস্টার তুরিন আফরোজ, উপ পুলিশ কমিশনার সুনন্দা রায় ও চিত্রনায়িকা পূর্ণিমা।
উদ্বোধনী বক্তব্য শেষে নারী অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।
নারী দিবসের বিশেষ এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল বাংলা ট্রিবিউন, দেশটিভি ও রেডিও টুডে। মঞ্চে ন্যানসি

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’