X
রবিবার, ০৫ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

অথচ স্ত্রী বলছেন নওয়াজুদ্দিন নির্দোষ!

বিনোদন ডেস্ক
১২ মার্চ ২০১৮, ১০:১৬আপডেট : ১২ মার্চ ২০১৮, ১০:১৬

স্ত্রীর মোবাইল সিডিআর (কল ডিটেইল রেকর্ড) কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছে বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির নাম। এ প্রসঙ্গে নীরবতা ভেঙেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। ফেসবুক পোস্টের মাধ্যমে স্বামীর বিরুদ্ধে নয় বরং পাশেই দাঁড়ালেন তিনি!
নওয়াজুদ্দিন ও আলিয়াআলিয়া সিদ্দিকি হিন্দিতে যা লিখেছেন তার বাংলা করলে দাঁড়ায়, ‘মিডিয়াতে একটা খবর দেখে নওয়াজের মতো আমিও হয়রান। এ কারণে আজ আমাকে মুখ খুলতে হলো।’
নওয়াজুদ্দিনের বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি স্ত্রী আলিয়া সিদ্দিকির ওপর অবৈধভাবে গোয়েন্দাগিরি করেছেন। ব্যক্তিগত গোয়েন্দার মাধ্যমে সংগ্রহ করেছেন সহধর্মিণীর কল ডিটেইল রেকর্ড। এ কারণে গত সপ্তাহে তাকে তলব করেছিল মুম্বাইয়ের থানে পুলিশ। কিন্তু তিনি সাড়া দেননি।
এ নিয়ে শনিবার (১০ মার্চ) মেয়ে শোরার স্কুলের বিজ্ঞান বিষয়ক প্রদর্শনীতে অংশ নিতে গেলে গণমাধ্যম কর্মীরা প্রশ্নের মুখে ফেলেন নওয়াজকে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অভিযোগকে যাচ্ছেতাই হিসেবে উল্লেখ করেন তিনি।
নওয়াজ সত্যি কথা বলেন বলেই বিপদে পড়েন- এমন মন্তব্য আলিয়া সিদ্দিকির। স্বামীর মুক্তমনা দিকটির প্রশংসা করেছেন তিনি। ফেসবুকে তার দাবি, তার স্বামী তারকা বলেই টার্গেটে পরিণত হয়েছেন। তারা আলাদা থাকছেন ও বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এমন গুজবও উড়িয়ে দেন তিনি। তার লেখায়, ‘এসব গুঞ্জনের কারণে আমরা উভয়ে হতবাক হয়েছি।’
স্ট্যাটাসের শেষ দিকে সিডিআর (কল ডিটেইল রেকর্ড) কেলেঙ্কারিতে নওয়াজকে নির্দোষ বলেছেন আলিয়া সিদ্দিকি। তিনি মনে করেন, ‘শিগগিরই সত্যিটা সবার সামনে আসবে। শুধু এটুকুই বলবো, নওয়াজের বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা আর ভিত্তিহীন।’
১৫ বছর ধরে এক ছাদের নিচে আছেন নওয়াজ ও আলিয়া সিদ্দিকি। তাদের ঘর আলো করেছে দুই সন্তান শোরা ও ইয়ানি।
বামে নওয়াজুদ্দিন, ডানে স্ত্রী-সন্তানকয়েক মাস আগে আত্মজীবনী ‘অর্ডিনারি লাইফ: অ্যা মেমোয়ার, বলিউড’-এ চমকে দেওয়ার মতো জীবনের কিছু ঘটনা তুলে ধরে বিতর্কে জড়ান নওয়াজুদ্দিন সিদ্দিকি। এ কারণে বইটি প্রত্যাহার করে নিতে হয়েছে তাকে। ৪৩ বছর বয়সী এই অভিনেতা এখন রাজনীতিবিদ বাল থাকরের জীবন অবলম্বনে নির্মাণাধীন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন।
২০১৬ সালে ভাইয়ের স্ত্রী আফরিনকে অন্তঃসত্ত্বা অবস্থায় যৌতুকের জন্য হয়রানির অভিযোগ ওঠে নওয়াজুদ্দিনের বিরুদ্ধে। পরে অবশ্য তা সমাধান হয়ে যায়।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!