X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

২০০ পর্বের মাইলফলক

বিনোদন রিপোর্ট
১৭ মার্চ ২০১৮, ১০:০৪আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১০:০৪

নাটকটির একটি দৃশ্য২০০তম পর্বে পৌঁছে গেল বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। আজ (১৭ মার্চ) রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে বিশেষ এই পর্বটি।
এ উপলক্ষে ১৫ মার্চ রাতে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ের আয়োজন করেন এর নির্মাতা ফরিদুল হাসান। নাটকের শিল্পী ও কলাকুশলী ছাড়াও এতে উপস্থিত ছিলেন বৈশাখী টিভির ডিএমডি ও প্রধান সম্পাদক  টিপু আলম, প্রধান উপদেষ্টা অনুষ্ঠান ও বিপণন কর্মকর্তা বেণু শর্মা।
টিপু আলমের গল্পে নাটকটি রচনা করছেন আকাশ রঞ্জন এবং পরিচালনা করছেন ফরিদুল হাসান। এতে অভিনয় করেছেন- আমিরুল হক চৌধুরী, চিত্রলেখা গুহ, মীর সাব্বির, অহনা, আলভী, মুনিরা মিঠু, আ খ ম হাসান, হুমাইরা হিমু, সিদ্দিক, কচি খন্দকার, আমিন আজাদ, তারিক স্বপন, মম মোরশেদ, শামিম আহমেদ, হিমে হাফিজ, সঞ্জীব, সানজিদা তন্ময়, তমাল, আলাউল রুমি, শফিক খান দিলু, আলামিন সবুজ, হায়দার, কাজী উজ্জ্বল, টুটুল চৌধুরী, মিষ্টি মারিয়া, তন্দ্রা, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, আইরিন তানি, তুষার মাহমুদ, তিতান প্রমুখ।
‘কমেডি ৪২০’ প্রসঙ্গে বৈশাখী টিভির ডিএমডি ও প্রধান সম্পাদক টিপু আলম বলেন, ‘মানুষ সারাদিনের ক্লান্তির পর চায় একটু শান্তি ও বিনোদন। সেই চিন্তা করে আমি এই গল্পটি ভেবেছি। যাতে কমেডির মাধ্যমে মানুষ বিনোদন পায়। আমার আশা পূর্ণ হয়েছে। গল্পটি দর্শক সুন্দর ভাবে নিয়েছে।’
নাটকটির আরেকটি দৃশ্যবৈশাখী টেলিভিশনে প্রতি শনি, রবি ও সোমবার প্রচারিত হচ্ছে এ মেগা ধারাবাহিকটি।
নাটকটি সম্পর্কে পরিচালক ফরিদুল হাসান বলেন, ‘আমি দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই তারা আমার নাটকটিকে ভালোভাবে নিয়েছেন। তারা যদি ভালোভাবে না নিতেন তাহলে নাটকটি এই পর্যন্ত আনা সম্ভব হতো না। আমি চেষ্টা করবো নতুন নতুন আঙ্গিকে আরও সুন্দর সুন্দর পর্ব আপনাদের সামনে উপস্থাপন করার।’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র