X
শুক্রবার, ০৩ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

ঊর্মিলা-জোভানের সম্পর্ক!

বিনোদন রিপোর্ট
০৩ এপ্রিল ২০১৮, ১০:১৮আপডেট : ০৩ এপ্রিল ২০১৮, ১১:৫২

নাটকের দৃশ্যে ঊর্মিলা ও জোভান অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও অভিনেতা ফারহান আহমেদ জোভান অনেক দিন ধরেই বিনোদন অঙ্গনে কাজ করছেন। ব্যক্তিজীবনে তাদের বন্ধুত্বপূর্ণই সম্পর্ক। এর বাইরে এবার পর্দায় তারা আসছেন নতুন এক সম্পর্ক নিয়ে।
নতুন ধারাবাহিক ‘সম্পর্ক’ নাটকে তাদের দেখা যাবে। ৩ এপ্রিল (আজ) থেকে নাটকটি এশিয়ান টিভিতে প্রচার শুরু হচ্ছে। জান্নাতুল ফেরদৌস এনার রচনায় এটি পরিচালনা করেছেন মুশফিক কল্লোল। পরিচালক জানালেন, সপ্তাহের মঙ্গল ও বুধবারে নাটকটি প্রচার হবে রাত ৮টায়।

এটি প্রযোজনা করেছে পিআর প্রোডাকশন। তারা জানায়, এখানে জোভানের চরিত্রের নাম অর্ণব। আর ঊর্মিলা অভিনয় করেছেন অবনী নামে। এছাড়া আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, নিমা রহমান, কায়েস চৌধুরী, মোহম্মদ তারিক নিয়াজ, করবী মিজান, সেতু ফাল্গুনী, এ কে আজাদ সেতু, হিমে হাফিজ, দোলন দে, প্রণীল এমিলা হক প্রমুখ।
রোমান্টিক ও পারিবারিক গল্প নিয়ে এগুবে নাটকের কাহিনি। এতে দেখা যাবে, অবনী মির্জা পরিবারের আশ্রিতা। ১৫ বছর আগে একজন দারোয়ান তার ভাগ্নি পরিচয়ে অবনীকে বাড়িতে নিয়ে আসে। তারপর থেকে এই বিলাসবহুল বাড়িটাই অবনীর পরিচয়। খুব সাদাসিধা জীবনযাপন করে সে। এই বাড়ির একমাত্র ছেলে অর্ণব, যে কিনা বর্তমানে বিদেশে পড়াশোনা করছে। সে ফিরে আসে। এরপর মূল ঘটনা এগুতে থাকবে।

/এমআই/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’