X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

বেলাল খানের সুরে তাহসান খান

বিনোদন রিপোর্ট
১৫ মে ২০১৮, ১৬:২৫আপডেট : ১৫ মে ২০১৮, ১৯:৪৯

রেকর্ডিংয়ে তাহসান খান ও বেলাল খান তাহসান রহমান খান ও বেলাল খান। দুজনেই মূলত কণ্ঠশিল্পী। তবে সুরকার হিসেবেও ভালো পরিচিতি রয়েছে তাদের। ঘরানা ভিন্ন হলেও জনপ্রিয়তা রয়েছে বেশ। যদিও সংগীতের লম্বা পথচলায় একে অপরের পথ মাড়াননি এ পর্যন্ত!
এ নিয়ে তাদের মধ্যে কোনও আক্ষেপ ছিল কি? সেটি স্পষ্ট না হলেও দুই পক্ষের ভক্তদের মধ্যে নিশ্চয়ই অপ্রাপ্তির সুর বেজেছিল। সম্ভবত সেই সুরের রেস ধরে এবারই প্রথম তাহসানের জন্য গান তৈরি করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বেলাল।
‘একলা থাকার প্রহরগুলোয়/ দোকলা থাকি/ অনুভবের রং তুলিতে/ তোমায় আঁকি’- এমন কথার গানটি লিখেছেন নীহার আহমেদ। সাজিদ সরকারের সংগীতে ১৩ মে রাতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয় রাজধানীর মোহাম্মদপুরের একটি স্টুডিওতে।
সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিতব্য গানটি সম্পর্কে তাহসান খান বলেন, ‘সুন্দর ও মিষ্টি কথার সুরেলা একটি গান করেছি আমরা। নীহার আহমেদ দারুণ লিখেছেন, বেলাল খানের সুরটা ছিল হৃদয়ছোঁয়া। সাজিদ সরকারের সংগীতায়োজন প্রশংসনীয়। আমি ভালো গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি শিগগিরই গানটির একটি ভালো ভিডিও তৈরি হবে।’
গানটির সুরকার বেলাল খান বলেন, ‘তাহসান ভাইয়ের জন্য প্রথমবারের মতো সুর করলাম, চেষ্টা করেছি আমি আমার সেরাটা দেওয়ার। তিনি গেয়েছেন চমৎকার। আশা নয়; বিশ্বাস করি ভালো কিছু হতে যাচ্ছে।’ রেকর্ডিং শেষে সাজিদ সরকার, নীহার আহমেদ, তাহসান খান ও বেলাল খানের সেলফি

/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র