X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

ফুটবল বিশ্বকাপ নিয়ে উইল স্মিথের গান!

বিনোদন ডেস্ক
২৪ মে ২০১৮, ২১:৩১আপডেট : ২৪ মে ২০১৮, ২১:৪৬

মার্কিন সংগীতশিল্পী নিকি জ্যামের সঙ্গে উইল স্মিথ রাশিয়ায় আগামী মাসে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। এখন এর অফিসিয়াল থিম সং নিয়ে চলছে জল্পনা। এর মধ্যে জানা গেলো, হলিউড তারকা উইল স্মিথ এই টুর্নামেন্ট নিয়ে নতুন একটি গান গেয়েছেন। শুক্রবার এটি প্রকাশ করছেন তিনি।
ইনস্টাগ্রামে মার্কিন সংগীতশিল্পী নিকি জ্যামের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে গানটি গাওয়ার খবর নিশ্চিত করেছেন উইল স্মিথ। এর ক্যাপশনে লেখা, ‘ওয়ান লাইফ টু লিভ। লিভ ইট আপ’। সঙ্গে ওয়ার্ল্ড কাপ হ্যাশট্যাগ যুক্ত করে দিয়েছেন তিনি।
নিকি জ্যাম, আমেরিকান ডিজে ডিপ্লো ও কসোভার আলবেনিয়ান গায়িকা ইরা ইসত্রেফিকে পোস্টটিতে ট্যাগ করেছেন উইল স্মিথ। যদিও তিনি নিশ্চিত করেননি এটাই রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল থিম সং কিনা।
গানটির শিরোনাম কী তাও জানা যায়নি। সাধারণত ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী ও সমাপনীতে অফিসিয়াল থিম সংয়ের পরিবেশনা থাকে। আগামী ১৪ জুন ৩২ দেশের অংশগ্রহণে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ।
২০১৪ সালে ব্রাজিলে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের থিম সং ‘উই আর ওয়ান (ওলা ওলা)’ গেয়েছিলেন পিটবুল, জেনিফার লোপেজ ও ব্রাজিলিয়ান গায়িকা ক্লদিয়া লেইটি। ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ফুটবল বিশ্বকাপে শাকিরার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ সারাবিশ্ব মাতিয়েছে।
‘উই আর ওয়ান (ওলা ওলা)’ গানের ভিডিও:

‘ওয়াকা ওয়াকা’ গানের ভিডিও:

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম