X
বুধবার, ০১ মে ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

প্রেমিকের সঙ্গে সাইকেলে ঘুরলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
০৬ জুলাই ২০১৮, ১৫:৩৬আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১৫:৫৪

‘চলে আমার সাইকেল হাওয়ার বেগে উইড়া উইড়া, নিউ ইয়র্ক সিটি দেখমু দুইজনে ঘুইরা ঘুইরা’- প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের মনে হয়তো বাজছিল এমন গান!
গাড়ি রেখে গত ৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবস উদযাপন করতে সাইকেল নিয়ে বেরিয়েছিলেন তারা। প্যাডেলে পা রাখার পর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে রৌদ্রজ্জ্বল আবহাওয়া দারুণ  উপভোগ করেছেন দু’জনে।
একে অপরের সঙ্গে মিলিয়ে প্রিয়াঙ্কা ও নিক পরেছিলেন সাদা টি-শার্ট। তাদের হাতে ছিল হাত। হাঁটতে গিয়ে কখনও নিকের চুলগুলো বুলিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা, কখনওবা প্রেমিকের কাঁধে হাত রেখেছেন। সেইসব ছবি এখন অন্তর্জালে ভাইরাল। উভয়ের ফ্যান ক্লাবগুলো দেদার শেয়ার করে যাচ্ছে এগুলো।
দু’জনের কেউই সম্পর্কের ব্যাপারে পরিষ্কার করে কিছু না বললেও সম্প্রতি ভারত থেকে ফিরে গিয়ে নিউ ইয়র্ক সিটিতে হাত ধরে ঘুরে বেড়ানো বলে দিচ্ছে, ঠিকই প্রেমের সাম্পানে ভাসছেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানে তাদের সঙ্গে ছিলেন নিকের বড় ভাই জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার।
৪ জুলাই সন্ধ্যায় নিকের আরেক বড় ভাই কেভিন জোনাস, তার স্ত্রী ড্যানিয়েল জোনাস ও তাদের সন্তান অ্যালেনা জোনাস ও ভ্যালেন্টিনা জোনাসের সঙ্গে সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা। নিকের ছোট ভাই ফ্রাঙ্কি জোনাসের সঙ্গেও আড্ডা দেন তিনি।
কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে কেভিন জোনাস, ড্যানিয়েল ও তাদের সন্তানদের সঙ্গে পরিচিত হন প্রিয়াঙ্কা। নিকের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। তাছাড়া আমেরিকায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন তারা।
গত মাসে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। একটি বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া আর কাজিন পরিণীতি চোপড়ার সঙ্গেও পরিচিত হয়েছেন নিক।
ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক। ফিল্মফেয়ারের এক প্রতিবেদন অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে শিগগিরই তাদের বাগদান হয়ে যেতে পারে।
২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী আমেরিকান সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায় । এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দু’জন আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে।
প্রিয়াঙ্কা কিছুদিনের মধ্যে ‘ভারত’ ছবির শুটিং করতে এলে তার সঙ্গী হবেন ২৫ বছর বয়সী নিক। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটির প্রধান নায়ক সালমান খান। তার সঙ্গে ১১ বছর পর জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা। ২০০৮ সালে ‘গড টুসি গ্রেট হো’ ছবিতে তাদেরকে সবশেষ একসঙ্গে দেখা গেছে। ২০১৪ সালে মুক্তি পাওয়া দক্ষিণ কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হবে ‘ভারত’। ২০১৯ সালের রোজার ঈদে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
এদিকে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার এখন আড়াই কোটিরও বেশি। এর সুবাদে তিনি ছাড়িয়ে গেছেন দীপিকা পাড়ুকোনকে (২ কোটি ৪৯ লাখ)। এজন্য বৃহস্পতিবার (৫ জুলাই) ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।
তালিকায় প্রিয়াঙ্কা-দীপিকার পরে আছেন ক্রিকেটার বিরাট কোহলি (২ কোটি ২৭ লাখ), সালমান খান (১ কোটি ৭৩ লাখ),  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (১ কোটি ৩৫ লাখ), শাহরুখ খান (১ কোটি ৩৩ লাখ) এবং মেগাস্টার অমিতাভ বচ্চন (৯৫ লাখ)।
সূত্র: বলিউড হাঙ্গামা, এনডিটিভি, হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী