X
রবিবার, ১৯ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অবশেষে ‘ভাইজান’ আসছে, প্রথম সপ্তাহে লক্ষ্য ৫০!

বিনোদন রিপোর্ট
১৬ জুলাই ২০১৮, ১৫:২৮আপডেট : ১৬ জুলাই ২০১৮, ১৮:১১

পায়েল ও শাকিব খান শাকিব খান, পায়েল সরকার ও শ্রাবন্তীকে নিয়ে ওপার বাংলায় নির্মিত হয়েছিল ‘ভাইজান এলো রে’। ছবিটি নিয়ে গত ঈদে বেশ প্রস্তুতি নিয়েছিল শাকিব ভক্তরা।
প্রথমে যৌথ প্রযোজনায় নির্মাণের কথা হলেও পরে এটি ভারতীয় প্রযোজনায় তৈরি হয়। অন্যদিকে উৎসবে ভারতীয় ছবি মুক্তি না দেওয়ার আদালতের নির্দেশনা থাকায় এটি তখন আসেনি। এবার ছবিটি আসছে। সাফটা চুক্তির আওতায় আগামী ২০ জুলাই দেশে ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে এর পরিবেশক এন ইউ আহমেদ ট্রেডার্স।
প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু জানান, ৫০টির বেশি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। এর আগে বাইরের দেশের নায়কের সঙ্গে প্রতিযোগিতায় শাকিব খানের ছবি কেমন চলেছে এটা অনেকেই ভালো করে জানেন। ভিন্ন একটি পলিসির কারণে প্রথম সপ্তাহে কম সংখ্যক হলে এটি যাবে। পরবর্তী সময়ে সংখ্যাটা বাড়বে।
ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ প্রযোজিত ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা জয়দীপ মুখার্জি। এতে ভাইজান চরিত্রে অভিনয় করেছেন শাকিব। তার দুই নায়িকা পায়েল ও শ্রাবন্তী। ছবিতে আরও অভিনয় করেছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও কলকাতা ও বাংলাদেশের দীপা খন্দকারসহ অনেকেই। এর কাজ হয়েছে কলকাতা ও লন্ডনে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কান উৎসব ২০২৪কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কানের লাল গালিচায় হাঁটতে কী লাগে, জানালেন প্রিয়তী
কানের লাল গালিচায় হাঁটতে কী লাগে, জানালেন প্রিয়তী
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী