X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

ছবির শুটিংয়ে হাজির প্রেসিডেন্ট

বিনোদন ডেস্ক
০৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৩

ছবির শুটিংয়ে হাজির প্রেসিডেন্ট চমকে গেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট! তাদের অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে প্রেসিডেন্ট হাজির হয়ে গেলে না চমকে উপায় আছে! বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় অয়ন মুখার্জি পরিচালিত এ ছবির কলাকুশলীদের সঙ্গে দেখা করেন ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ। এছাড়াও ছিলেন বুলগেরিয়ার প্রেসিডেন্ট রুমেন রাদেভ।

ভারতের প্রেসিডেন্টের অফিসিয়াল ইনস্টাগ্রামে সেই মুহূর্তে তোলা দুটি ছবি শেয়ার করা হয়েছে।
ছবির শুটিংয়ে হাজির প্রেসিডেন্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতের রাষ্ট্রপতি ভবন থেকে বলা হয়েছে, “সোফিয়ায় একটি ফিল্ম স্টুডিও পরিদর্শন করেছেন প্রেসিডেন্ট কোবিন্দ ও প্রেসিডেন্ট রাদেভ, সেখানে হিন্দি ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলছিল। দুই দেশের সাংস্কৃতিক বন্ধন ও ব্যবসায়িক সম্পৃক্ততা বৃদ্ধির ক্ষেত্রে সিনেমার ভূমিকার বিষয়ে ভারত ও বুলগেরিয়ার কলাকুশলীদের সঙ্গে আড্ডা দিয়েছেন দুই দেশের প্রেসিডেন্টরা।”

ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ তিন দিনের ইউরোপ সফর করছেন। এর ফাঁকে ছবির শুটিংয়ে গিয়ে রণবীর, আলিয়া, অয়ন আর ভারত ও ইউরোপীয় কলাকুশলীদের সঙ্গে কিছু সময় কাটালেন তিনি। এ সময় রামনাথের স্ত্রী সবিতা কোবিন্দও ছিলেন। তাদের শুটিং ফ্লোর ঘুরে দেখান রণবীর। 

ছবির শুটিংয়ে হাজির প্রেসিডেন্ট প্রায় একমাস ধরে বুলগেরিয়ায় শুটিং করছে ‘ব্রহ্মাস্ত্র’র কলাকুশলীরা। এর আগে ইসরায়েলে এ ছবির কাজ করতে গিয়ে রণবীর ও আলিয়ার মধ্যে মনবিনিময়ের সম্পর্ক গড়ে উঠেছে। অতিপ্রাকৃত থ্রিলার ধাঁচের ছবিটিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয়। করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ২০১৯ সালের আগস্ট।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা