X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

শাহরুখের ‘জিরো’ ছবির সেটে আগুন

বিনোদন ডেস্ক
৩০ নভেম্বর ২০১৮, ০০:১০আপডেট : ৩০ নভেম্বর ২০১৮, ১৭:৩০

‘জিরো’র পোস্টারে শাহরুখ খান বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জিরো’ ছবির সেটে আগুন লেগেছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় ভারতে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

এ সময় সেখানেই ছিলেন শাহরুখ। তবে ৫২ বছর বয়সী এই অভিনেতাকে অক্ষত অবস্থায় সরিয়ে নেওয়া হয়েছে বলে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) নিশ্চিত করেছে পুলিশ।

ঘটনাস্থলে দমকল বাহিনীর গাড়ি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বরাত দিয়ে পিটিআই জানিয়েছে, আগুনের খবর পেয়ে নেভাতে ঘটনাস্থলে হাজির হয় পাঁচটি অগ্নিনির্বাপক গাড়ি। গোরগাঁওয়ে ফিল্ম সিটি থেকে তখন আগুনের ধোঁয়া বের হতে দেখা গেছে।
আগুনে বৈদ্যুতিক তার, বৈদ্যুতিক ইনস্টলেশন, আলো, শুটিংয়ের উপকরণ ও পর্দার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ডেপুটি পুলিশ কমিশনার বিনোদ রাঠোর। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনও পরিষ্কার নয় বলে যোগ করেন তিনি।
‘জিরো’তে বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মীরুত শহর থেকে একসময় তিনি পৌঁছে যান নাসায়। এই পথচলায় দুটি নারীর প্রেমে পড়েন বাউয়া। তাদের মধ্যে মেধাবী বিজ্ঞানী আফিয়া ইউসুফজাই ভিন্দের চরিত্রে আছেন আনুশকা শর্মা। তিনি শারীরিক প্রতিবন্ধী। আর সুপারস্টার ববিতা কুমারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আনন্দ এল রাই পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। ইতোমধ্যে এর ট্রেলার ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।
তবে একটি দৃশ্যে শাহরুখকে কিরপান পরতে দেখে কয়েকদিন আগে শিখ সম্প্রদায়ের একটি অংশ ‘জিরো’র বিরুদ্ধে ক্ষেপেছে। তারা দৃশ্যটি বাদ দেওয়ার দাবি জানিয়েছে। এ বিষয়ে শুক্রবার (৩০ নভেম্বর) বোম্বে হাইকোর্টে শুনানি অনুষ্ঠিত হবে।
ছবিটিতে আরও অভিনয় করেছেন অভয় দেওল, তিগমাংশু ধুলিয়া, জাভেদ জাফ্রি, আর মাধবন, জিমি শেরগিল। অতিথি চরিত্রে আছেন প্রয়াত শ্রীদেবী, সালমান খান, কাজল, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, রানি মুখার্জি, মাধুরী দীক্ষিত, কারিশমা কাপুর।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!