X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

১৪ বছরে বৈশাখী টেলিভিশন

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৮, ০০:১১আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৫

১৪ বছরে বৈশাখী টেলিভিশন আজ (২৭ ডিসেম্বর) সম্প্রচারের ১৪ বছরে পদার্পণ করলো বৈশাখী টেলিভিশন। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের এই দিনে যাত্রা হয় বেসরকারি চ্যানেলটির।
নতুন বছরে পা রাখার গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে বৈশাখীর পর্দা সাজানো হয়েছে গান, নাটক, সিনেমাসহ নানা অনুষ্ঠান দিয়ে।
চ্যানেলটির অনুষ্ঠান বিভাগ সূত্রে জানা যায়, সরাসরি সম্প্রচারিত বিশেষ সংগীতানুষ্ঠান ‘১৪ বছরে বৈশাখী’ শুরু হবে সকাল ৮টা ২৫ মিনিটে, চলবে দুপুর ২টা পর্যন্ত। এতে আফরিন অথৈ ও তাসনুভা মোহনার উপস্থাপনায় গান গাইবেন ১৭ জন কণ্ঠশিল্পী।
সংগীতানুষ্ঠান ছাড়াও রাতে প্রচার হবে তিনটি একক নাটক। রাত ৮টায় রয়েছে পার্থ বড়ুয়া, তিশা অভিনীত ‘স্বপ্নযাত্রা’। মহিউদ্দিন আহমেদের চিত্রনাট্য ও সংলাপ রচনায় নাটকটি পরিচালনা করেছেন পারভেজ আমিন।
রাত ৯টায় প্রচার হবে আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, তমালিকা কর্মকার অভিনীত অ্যাকশান নাটক ‘ফুড স্টেশন অ্যাটাক’। আনন জামানের রচনা ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন শুদ্ধমান চৈতন।
রাত ১১টায় প্রচার হবে ‘গ্যাঁড়াকল’। সঞ্জয় সমদ্দারের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকে অভিনয় করেছেন প্রাণ রায়, সজল, পিয়া বিপাশা, জোভান, জামিল হোসেন প্রমুখ।
নাটক ছাড়াও রয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত দুটি সিনেমা। আজ (২৭ ডিসেম্বর) দুপুর ২টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘প্রেমিক নাম্বার ওয়ান’। এ ছবিতে আরও অভিনয় করেছেন নিপুণ, কেয়া, ববিতা ও মিশা সওদাগর। অন্যদিকে রাত ১২টায় রয়েছে ‘যদি বউ সাজো গো’ ছবিটি।
১৪ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক জনাব টিপু আলম মিলন বলেন, ‘আমাদের জন্য এটা বড়ই আনন্দের দিন। ১৩টি বছর পেরিয়ে আসা একটি চ্যানেলের জন্য কম কথা নয়। এই দীর্ঘ পথপরিক্রমায় যারা বৈশাখী টেলিভিশনের সঙ্গে ছিলেন এখনও যারা আছেন তাদের আন্তরিক প্রচেষ্টা এবং দর্শকদের অফুরন্ত ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র