X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

শাকিব-ফারিয়ার পর্দা রসায়নে মুগ্ধ দর্শক

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৮, ১৬:৩০আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ২১:১২

বিজ্ঞাপনচিত্রে শাকিব-ফারিয়া শাকিব খান ও নুসরাত ফারিয়া। ক্যারিয়ারের লম্বা পথ পাড়ি দিয়ে দুজনে এবার এক হলেন পর্দায়। এটা অবশ্য পুরনো খবর। নতুন খবর হলো, দুজনার পর্দা রসায়ন ভালোই মুগ্ধতা ছড়ালো দর্শক মনে।
প্রেক্ষাগৃহকেন্দ্রিক দর্শকদের মনে প্রশ্ন আসতে পারে, তাদের প্রথম ছবি ‘শাহেনশাহ’-এর শুটিং শুরু হলো এই তো সেদিন। মুক্তি পেতে পারে আসছে বছরে। তাহলে পর্দা রসায়ন এলো কোথা থেকে!  
এসেছে ঠিকই। টিভি পর্দা ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে চোখ রাখলেই সেটি টের পাওয়া যাচ্ছে। দেশের প্রায় সব টিভি চ্যানেলে নেচে-গেয়ে মাত করে চলেছেন শাকিব খান-নুসরাত ফারিয়া জুটি। বাংলালিংকের ‘খুশি খুশি’ শিরোনামের এই বিজ্ঞাপনটি ২০ ডিসেম্বর থেকে সম্প্রচার হচ্ছে নিয়মিত।
নির্মাতা আদনান আল রাজীব জানান, টিভি মিডিয়া ছাড়াও ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি এরমধ্যে দেখেছেন বিপুল সংখ্যক দর্শক। মাত্র এক সপ্তাহেই ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি দেখা হয়েছে যথাক্রমে ৩৩ লাখ ও ৫ লাখ বারেরও বেশি। ফেসবুকে বিজ্ঞাপনটির শেয়ার সংখ্যা ইতোমধ্যে ৫ হাজার ছাড়িয়েছে। অসংখ্য দর্শক বিজ্ঞাপনটির চিত্রায়ন, কোরিওগ্রাফি ও জিঙ্গেলের প্রশংসা করেছেন মন্তব্যের ঘরে। প্রশংসা মিলছে শাকিব-ফারিয়ার পর্দা রসায়নের। এছাড়া দীর্ঘ বিরতির পর শাকিব খানকে কোনও বিজ্ঞাপনচিত্রে ভিন্ন আঙ্গিকে দেখে আনন্দিত তার ভক্তরাও।  
বাংলালিংকের হেড অব ব্র্যান্ড (মার্কেটিং) মো. কাশেদুল হক বলেন, ‘‘বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে আমরা বাংলালিংক-এর ‘বেশি দিয়ে খুশি ছড়ানো’র বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চেয়েছি। দেশজুড়ে এটি আশাতীত দর্শকপ্রিয়তা অর্জন করায় আমরা অত্যন্ত আনন্দিত। অসংখ্য দর্শক ফেসবুক ও ইউটিউবে মন্তব্যের মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটির প্রশংসা করে আমাদের উৎসাহ দিচ্ছেন। দক্ষতার সাথে কাজ করে এই সাফল্য অর্জনে ভূমিকা রাখার জন্য নির্মাতা আদনান আল রাজীব, চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”‌
এদিকে বাংলালিংক-এর ‘খুশি খুশি’ বিজ্ঞাপনটিকে অনেকেই দেখছেন শাকিব-ফারিয়া জুটির আপকামিং অভিষেক ছবি ‘শাহেনশাহ’-এর ট্রেলার হিসেবে! ভাবছেন, সিনেমাটিতেও এই জুটিকে পাওয়া যাবে এমনই প্রাণবন্ত আবহে।
প্রসঙ্গত, বিজ্ঞাপনেও এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন দুই বাংলার দুই জনপ্রিয় মুখ শাকিব খান ও নুসরাত ফারিয়া।
শাকিব-ফারিয়ার ‘খুশি খুশি’:

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র