X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

‌জাজের সিনেমা ‘জিন’, এখানেও পূজা চেরী

বিনোদন রিপোর্ট
১৬ জানুয়ারি ২০১৯, ১৪:৫৫আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ১৭:৫৭

‘জিন’ এর প্রথম পোস্টার, ডানে পূজা জাজের ব্যানারে টানা চারটি ছবি করে ফেলেছেন তরুণ নায়িকা পূজা চেরী। এরমধ্যে রায়হান রাফী পরিচালিত পর পর দুটি ছবিতে (‘পোড়ামন-২’ ও ‘দহন’) ভালো ক্লিক করেছে সিয়াম-পূজা জুটি। সেই ধারা অব্যাহত রাখতে গেল ডিসেম্বরে এই তিনজনকে নিয়ে আরেকটি ছবি নির্মাণের ঘোষণা দেয় জাজ। সেটির শুটিং হবে মার্চে, কারণ নায়িকার এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারিতে!
পরীক্ষার কারণে ছবির শুটিং বন্ধ থাকলেও পূজাকে নিয়ে জাজ মাল্টিমিডিয়ার পরিকল্পনা আর ঘোষণা থেমে নেই। যেমন, আজই (১৬ জানুয়ারি) জাজ প্রধান আবদুল আজিজ জানালেন পূজাকে নিয়ে আরও একটি ছবি নির্মাণের কথা। এটির নাম ‘জিন’। তাও আবার সত্যি ঘটনা অবলম্বনে!
প্রযোজক ও ছবিটির কাস্টিং ডিরেক্টর আবদুল আজিজ বললেন, ‘পূজা এতে অভিনয় করবেন মূল চরিত্রে। সঙ্গে থাকছেন রোশান। গল্পটা আমারই, তবে চিত্রনাট্য তৈরি করছেন আব্দুল্লাহ্ জহির বাবু।’
ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘এটাকে ভৌতিক সিনেমাও বলা যেতে পারে। ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা আছে সেটিই মূলত উঠে আসবে এর গল্পে। ছবিটি হবে গ্রামীণ আবহে। যেখানে জিনকে কেন্দ্র করে অতিপ্রাকৃত ঘটনা তুলে ধরা হবে। এই ধরনের ছবি আমাদের এখানে আর হয়নি।’
তিনি জানান, ‘জিন’-এ পূজা-রোশান ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্র আছে। তবে সেটি ও এর পরিচালকের নাম পরে ঘোষণা করবো আমরা।
তবে কি তৃতীয় চরিত্রটিতে দেখা যাবে সিয়ামকে? আর পরিচালক হিসেবে শোনা যাবে ফের একই নাম- রায়হান রাফী!
এমন সন্দেহের বিপরীতে একটি বিশ্বস্ত সূত্র বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছে, ছবিটি নির্মাণ করবেন অভিনেতা-পরিচালক নাদের চৌধুরী। যিনি একই ব্যানার থেকে নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘মেয়েটি এখন কোথায় যাবে’। অন্যদিকে ‘জিন’-এর তৃতীয় চরিত্রটি সিয়ামের জন্যই তুলে রাখা হয়েছে বলে আরেকটি সূত্র জানিয়েছে।
এদিকে পূজা চেরীর চতুর্থ ছবি ‘প্রেম আমার ২’ মুক্তি পাচ্ছে ভারত-বাংলাদেশে একযোগে ২৫ জানুয়ারি। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনসের অর্থায়নে ছবিটি পরিচালনা করেছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। আর পূজার বিপরীতে এতে আছেন কলকাতার আদৃত।

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র