X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

রাজাকে নিয়ে অভিষেক হচ্ছে না রানীর!

বিনোদন রিপোর্ট
২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫

রানী আহাদ ও শাকিব খান সম্প্রতি ঢালিউড রাজা শাকিব খান যত ছবিতে কাজ শুরু করেছেন, তার প্রায় সবক’টিতেই নিয়ে এসেছেন নতুন নায়িকা।
শোনা যাচ্ছিল এবারও একই ঘটনা ঘটতে যাচ্ছে ঢাকাই কিং প্রযোজিত নতুন চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’-এ। ছবির জন্য নায়িকা হিসেবে নাম এসেছে ছোটপর্দার অভিনেত্রী ও মডেল রানী আহাদের।
রানী আহাদ বিষয়টি নিয়ে আজ দুপুরে (২৪ ফেব্রুয়ারি) বাংলা ট্রিবিউনকে রানী বললেন, ‘গল্পটা শুনেছি। ত্রিভুজ প্রেমের বিষয় আছে। প্যারালাল চরিত্র এতে। সব মিলিয়ে খুবই ভালো লাগছে। এখন পর্যন্ত চুক্তি স্বাক্ষর হয়নি। তবে প্রযোজনা প্রতিষ্ঠান ৯ মার্চ থেকে আমার সময় নিয়ে রেখেছে।’
রানীর এমন স্পষ্ট মন্তব্যে নিশ্চিত হওয়াটাই স্বাভাবিক- সত্যি সত্যি আবারও শাকিব খান উপহার দিচ্ছেন নতুন নায়িকা। অন্যদিকে টিভি অভিনেত্রী রানীর অভিষেক হচ্ছে ঢাকাই ছবির রাজার সঙ্গে।
জানা গেছে, ছবিটির অন্যতম তিনটি চরিত্রে অভিনয় করার কথা শাকিব খান, শবনম বুবলী ও রানী আহাদের। এটি পরিচালনা করছেন বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী।
তবে আজ (২৪ ফেব্রুয়ারি) বিকালে রানী আহাদের বিষয়টি সরাসরি নাকচ করে দিয়ে ছবিটির সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রানী থাকছেন না। এটি নিশ্চিত। আমরা দ্রুতই পুরো লাইনআপ জানাতে পারবো।’
আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ছবিটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। ঢাকা ছাড়াও দেশের বেশ কয়েকটি স্থানে এর দৃশ্যধারণ হবে।
এছাড়া দেশের বাইরে কয়েকটি গানের শুটিং হওয়ার কথা আছে।
এদিকে রানীর পরিবর্তে কে থাকছেন বা আদৌ দ্বিতীয় নায়িকা থাকবেন কিনা- এমন প্রসঙ্গে ইকবাল জানান, ‘সবকিছুই আজকালের মধ্যে চূড়ান্ত হবে। আগাম বলা যাচ্ছে না।’

একটি সূত্র বলছে, শাকিব খান ও বুবলীর আপত্তির কারণেই রানী আহাদকে মাঝপথে সরে যেতে হচ্ছে। তবে কেন এই আপত্তি, সেটি জানা যায়নি।
‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর প্রযোজনায় ফিরছেন নায়ক শাকিব খান। তার প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মসের প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’ ২০১৪ সালের ২৯ জুলাই মুক্তি পায়। দীর্ঘ প্রায় ৪ বছর পর ছবি নির্মাণে এলো প্রতিষ্ঠানটি।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র