X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

রিমেক হলো বাউল সুকুমারের ভাইরাল গান

বিনোদন রিপোর্ট
৩০ মার্চ ২০১৯, ১৯:৫০আপডেট : ৩১ মার্চ ২০১৯, ১৪:৪৯

বাউল সুকুমারের সঙ্গে ঈগল টিমের সদস্যরা ‘বলবো না গো আর কোনও দিন ভালোবাসো তুমি মোরে’ এমন একটি গান কয়েকমাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ছড়িয়ে পড়ে। এক বাউল সাধক গানটি গাওয়ার আগে ছোট একটি ঘটনাও বলেছিলেন। জানিয়েছিলেন, একজনকে ভালোবাতে গিয়ে প্রচণ্ড আঘাত পান। তারপরই গানটি তিনি বাঁধেন।
ফেসবুকে গানটি প্রকাশের পর প্রচুর শেয়ার হতে থাকে। জানা যায়, তিনি বাউল সাধক সুকুমার। এবার সেই গানটি ভিডিও আকারে বাণিজ্যিকভাবে প্রকাশ হচ্ছে। এটি করতে যাচ্ছে ‌‘অপরাধী’ খ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিক।
গানটির নতুন সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ আর গল্পনির্ভর ভিডিওটি নির্মাণ করেছে ঈগল টিম। ভিডিওতে বাউল সুকুমার ছাড়াও মডেল হিসেবে আছেন আলভী ও রাবিনা। এটি ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে ৪ এপ্রিল।
প্রতিষ্ঠানটির মুখপাত্র সংগীতশিল্পী সারোয়ার শুভ বলেন, ‘বাউল সুকুমার অত্যন্ত মেধাবী মানুষ। সারাজীবন ধরে তিনি যে সাধনা করেছেন তা দিয়ে হয়তো তিনি ঢেলে সাজিয়েছেন তার গানগুলোকে। সেখান থেকে এবার একটি গান প্রকাশ করছি আমরা। ঈগল মিউজিক চেষ্টা করছে তার গানের সাধনাকে ছড়িয়ে দিতে।’
বাউল সুকুমারের বাড়ি বগুড়ার সোনাতলায়। পৈত্রিক নিবাসেই থাকেন তিনি। ছোটবেলা থেকেই গানের সঙ্গে তার বসবাস।
ফেসবুকে ভাইরাল হওয়া গানটি:

বাউল সাধক বলেন, ‘আমার বাবা গানের মানুষ নয়। তবে আমাদের বংশে গানের সাধক আছেন। আমিও হয়তো সেই দিকেই চলে গেছি। আমারও এক পুত্র আছে। তবে আমি চাই না সে এ পথে আসুক। আপাতত শুধু আমি গানের মধ্যে আছি।’
বাউল সুকুমারের বসয় এখন ৬২ বছর। এলাকার মানুষের কাছে বেশ সুনাম তার। স্থানীয় পর্যায়ে গান করলেও এবারই প্রথম বড় আকারে আসতে যাচ্ছে তার কোনও গান।

/এমআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!