X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া

বিনোদন রিপোর্ট, কান (ফ্রান্স) থেকে
২০ মে ২০১৯, ১০:৪৪আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৮

২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া দক্ষিণ ফরাসি উপকূলে সূর্যের আলো যতটা, এর চেয়েও জ্বলজ্বলে মনে হলো ঐশ্বরিয়া রাই বচ্চনকে। তার অসামান্য সৌন্দর্যের পসরায় জৌলুস ছড়িয়েছে লালগালিচায়। সম্মানজনক কান উৎসবের ৭২তম আসরের ষষ্ঠ দিনের স্পটলাইট কেড়ে নিলেন তিনি।
২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া নিয়ন আলোর স্নিগ্ধোজ্জ্বল মেটালিক সোনালি গাউন পরে লালগালিচায় পা মাড়ান অ্যাশ। তাকে দেখে লাগছিল এ যুগের মৎস্যকন্যা। যেন একটা সোনার মাছ! এর পেছন দিকটা বেশ লম্বা।
৪৫ বছর বয়সী এই অভিনেত্রীর রূপের জাদুতে অবাক দর্শকরা। প্রাচীন গ্রিক পৌরাণিক নারী দেবতাদের অনুপ্রাণিত এক কাঁধ খোলা পোশাকটি তৈরিতে ২০০ ঘণ্টা ব্যয় করেছেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার জ্যঁ-লুই সাবাজি।
২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া রবিবার (১৯ মে) মার্কিন নির্মাতা টেরেন্স মালিকের ‘দ্য হিডেন লাইফ’ ছবির গালা স্ক্রিনিং উপলক্ষে লালগালিচায় পায়চারির এক ফাঁকে ভক্ত-দর্শকদের উদ্দেশে চুম্বন উড়িয়ে দেন সাবেক এই বিশ্বসুন্দরী। প্রতিবারই কানে এই দৃশ্যের পুনরাবৃত্তি ঘটান তিনি। তার মেকআপ সবার নজর কাড়তে যথেষ্ট ছিল। মেঘকালো চুলগুলো লেপটে পরিপাটি করে রাখা। ফ্যাশনের ভারসাম্য বজায়ে ফরাসি অলঙ্কার প্রতিষ্ঠান বুশোঁর দুটি আংটি পরেন তিনি।
অ্যাশকে বলা হয় কানের রানি। বলাবলি হচ্ছে, এবারের আসরে নিজের আগের সব ফ্যাশনকে ছাড়িয়ে গেলেন তিনি। দৃষ্টি কেড়ে নেওয়া তার নতুন পোশাক মার্জিত ফ্যাশনের পরিচয় দেয়।
২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া এর আগে হোটেল মার্টিনেজে সাত বছর বয়সী মেয়ে আরাধ্যকে নিয়ে দারুণ সময় কেটেছে বচ্চন পরিবারের বউয়ের। তারা বেশ ফুরফুরে সময় কাটান। মায়ের মতো হলুদ রঙা ফ্রকে বড় আকারের গোলাপের নকশা।

সিনেমার বৈশ্বিক এই আয়োজনের লালগালিচায় সর্বকালের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে ঐশ্বরিয়া অন্যতম। ২০০২ সাল থেকে কানসৈকতে দ্যুতি ছড়াচ্ছেন তিনি। বিখ্যাত প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের দূতিয়ালি করতে প্রতি আসরে যেতে হয় তাকে। এ নিয়ে ১৮বার কানসৈকতে তার পা পড়লো। ২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া
কান উৎসবে এবার বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রনৌত, হিনা খান, ডায়ানা পেন্টি ও হুমা কুরেশি লালগালিচায় হেঁটেছেন। এই আয়োজন চলবে আগামী ২৫ মে পর্যন্ত। ২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগাল
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগাল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
বিনোদন বিভাগের সর্বশেষ
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি