X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

শুরু হলো সিয়াম-পূজা-তাসকিনের ‘শান’

বিনোদন রিপোর্ট
২৭ মে ২০১৯, ১২:২৩আপডেট : ২৭ মে ২০১৯, ১৩:৫৬

তাসকিন পূজা ও সিয়াম এ প্রজন্মের সবচেয়ে আলোচিত তিন তারকা সিয়াম, পূজা ও তাসকিন থাকছেন নতুন ছবিতে। তারা অভিনয় করছেন ‘শান’ নামের চলচ্চিত্রে। গতকাল (২৬ মে) থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে শুরু হয়েছে এর কাজ।
বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক এম এ রাহিম। তিনি জানান, প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন সিয়াম, পূজা, তাসকিন তিনজনই। সিয়াম ও পূজার মায়ের ভূমিকায় আছেন চম্পা ও অরুণা বিশ্বাস। তারাও এদিন অংশ নেন। ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস। অরুণা ও চম্পা

পরিচালক এম রাহিম বলেন, ‘৩ জুন পর্যন্ত ঢাকায় শুটিং করবো। ঈদের পরেই শুটিংয়ে যাবো ঢাকার বাইরে।’

এম এ রাহিমের এটিই প্রথম চলচ্চিত্র। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার একটি চলচ্চিত্রেও কাজ করার অভিজ্ঞতা আছে এ নবীনের। 

‘শান’ ছবিতে চিত্রনায়ক সিয়াম আহমেদ নাম ভূমিকায় অভিনয় করছেন। তিনি বলেন, ‘আমি প্রতিটি ছবি করার আগে সময় বের করে নিই। কারণ চরিত্র নিয়ে কাজ করতে চাই। এ ছবিতেও নতুন চরিত্রে দেখা যাবে। থাকছে অ্যাকশন ও থ্রিলার।’

জানা যায়, ছবিটিতে সিয়ামকে একটি বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। এ জন্য পুলিশের একাধিক ট্রেনিং করতে হয়েছে তাকে। রেখেছেন গোঁফও।
‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। মুক্তির সময় পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র