X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর জন্য ঢাকায় আসছেন সুস্মিতা সেন

বিনোদন রিপোর্ট
০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৪আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৪

সুস্মিতা সেন/ ছবি: শামসুল হক রিপন দেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। আর এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে।
শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আয়োজকরা। এটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি।
এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। আয়োজনের অন্যান্য বিচারক হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান।
সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।
সংবাদ সম্মেলনে আয়োজকরা তিনি জানান, ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা সেন।
আয়োজকরা জানান, ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব।
যারা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়া নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে facebook.com/MUBangladesh নামের পেজটিতে।

/এম/এমএম/এমএমজে/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা