X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

অন্তুর প্রথম, আন্নীর অভিষেক

বিনোদন রিপোর্ট
০১ ডিসেম্বর ২০১৯, ১৮:০১আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ২০:৫৫

গানটির একটি দৃশ্যে শফিকুল ও ইমরান (মাঝে) ইমরান-শফিকুলের চলমান সম্পর্ক গুরু-শিষ্যের মতো। যার প্রথম রেশ পাওয়া যায় গত আগস্টে ‘ভাবতে ঘেন্না লাগে’ গানচিত্রটির মাধ্যমে। সিএমভি’র ব্যানারে প্রকাশিত সেই গানটি দিয়ে দারুণ আলোচনায় আসেন শফিকুল।
প্রথম মৌলিক গানের সফলতার রেশ কাটতে না কাটতে চার মাসের ব্যবধানে আবারও নতুন গান নিয়ে হাজির হচ্ছেন এই গুরু-শিষ্য। গানটির নাম ‘মন বইলা কিছু নাই’। স্নেহাশীষ ঘোষের কথায় এর সুর-সংগীত করেছেন ইমরান। আর গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।
উল্লেখযোগ্য তথ্য হলো, এই গানের ভিডিওর মাধ্যমে প্রথম ফোক ঘরানার চরিত্রে হাজির হচ্ছেন মডেল-অভিনেতা অর্ণব অন্তু। অন্যদিকে তার বিপরীতে কাজ করা আন্নী মাচ্ছানিয়াদ এবারই প্রথম কাজ করলেন মিউজিক ভিডিওতে।
অর্ণব অন্তু বলেন, ‘এত ছোট মানুষের কণ্ঠে এমন অসাধারণ গান আর শুনিনি। আমি সত্যিই বিস্মিত শফিকুলের কণ্ঠ শুনে। সেজন্যই, প্রথম গ্রামের চরিত্রে অভিনয় করতে দ্বিধা করিনি। আর আমার সহশিল্পী আন্নী এবারই প্রথম কাজ করলো মিউজিক ভিডিওতে। একসঙ্গে দুটি প্রথম। আশা করছি কাজটি দেখে সবার ভালো লাগবে।’
শুটিংয়ে অন্তু ও আন্নী অন্যদিকে গানটির সংগীত পরিচালক ইমরান বলেন, ‘আমি আগেও বলেছি, শফিকুলকে আমাদের ধরে রাখতে হবে। কারণ, এমন কণ্ঠ সচরাচর মেলে না। সেই ভাবনা থেকেই প্রথম গানটি নিজ আগ্রহে করি। প্রকাশের পর অবিশ্বাস্য সাড়া পাই সবার কাছ থেকে। এরপর থেকেই আমাদের নতুন গানের জন্য চারদিক থেকে প্রেসার অনুভব করি। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকেও আগ্রহ পাই। এটুকুই বলবো, অডিও-ভিডিও মিলিয়ে প্রথমটির চেয়ে এবারের গানটি বেশি ভালো হয়েছে। শফিকুলকে নিয়ে এভাবে আরও কাজ করে যেতে চাই।’  
গানটির ভিডিওর মূল দুটি চরিত্রে অন্তু-আন্নী অভিনয় করলেও সংগীতশিল্পীর ভূমিকায় ভিন্ন আয়োজনে দেখা যাবে ইমরান-শফিকুলকে।
গান-ভিডিওটির প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, ৫ ডিসেম্বর সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ দেশের বিভিন্ন অডিও-ভিডিও স্ট্রিমিং সাইটে অবমুক্ত করা হবে ‘মন বইলা কিছু নাই’ গানচিত্রটি।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র