X
মঙ্গলবার, ০৭ মে ২০২৪
২৪ বৈশাখ ১৪৩১

কণ্ঠশিল্পী মিলাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

বাংলা ট্রিবিউন রিপোর্ট
২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩১আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১১

মঞ্চে মিলা কণ্ঠশিল্পী মিলাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হলো। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্বামী পারভেজ সানজারির করা মামলার প্রেক্ষিতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) এই নির্দেশ দেন আদালত।
এদিন বাংলাদেশে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন পুলিশের দেওয়া প্রতিবেদন আমলে নিয়ে আগামী ৫ এপ্রিল মিলাকে আদালতে হাজির হওয়া আদেশ দেন।
ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন এ তথ্য  নিশ্চিত করেছেন।
গত ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক মহিদুল ইসলাম ঘটনার সত্যতা পাওয়ায় মিলার বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।
প্রতিবেদনে বলা হয়, মিথ্যা ও অপমান অপদস্থ করার অভিপ্রায় মানহানিকর তথ্য প্রচার করার অভিযোগে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (২)/২৯(১) অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।
এর আগে গত বছরের ২১ এপ্রিল বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলার অভিযোগ সানজারি বলেন, মিলা ২০১৯ সালের ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে আমাকে, আমার পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালি দেওয়া হয়েছে।
আকদ অনুষ্ঠানে সানজারি ও মিলা স্ট্যাটাসের শিরোনাম ছিল ‘জীবিত নুসরাত’। মিলা পরবর্তী সময়ে (১৬ এপ্রিল) সেটি সংশোধন করেন। ফেসবুক পেজের এডিট হিস্টোরিতে এখনও তার পূর্বের স্ট্যাটাসটি রয়েছে। সেখানে আদালতের পাবলিক প্রসিকিউশন, ইউএস বাংলার দুই কর্মকর্তাকেও গালমন্দ করা হয়েছে।
প্রসঙ্গত, ২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর তিনি গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসারজীবনের দ্বন্দ্ব-বিবাদে।
পরের বছর ২০১৮ সালে সংসারজীবনের ইতি টানেন পপ গানের জনপ্রিয় এই শিল্পী।

/টিএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!