X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

সপরিবারে করোনার কবলে ডোয়াইন জনসন

বিনোদন ডেস্ক
০৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫৬আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৫

সপরিবারে করোনায় আক্রান্ত হলেন ডোয়াইন জনসন করোনায় আক্রান্ত হলেন দ্য রক-খ্যাত হলিউডের অভিনেতা ডোয়াইন জনসন। তিনি একা নন, এই ভাইরাসের কবলে পড়েছে তার পুরো পরিবার। স্ত্রী লরেন হাশিয়ান এবং তাদের দুই মেয়ে টিয়ানা ও জেসমিন সবাই করোনা পজিটিভ।
২ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে ১১ মিনিটের একটি ভিডিওবার্তায় এই সংবাদটি দিয়েছেন ডোয়াইন জনসন নিজেই। তবে চিন্তার কোনও কারণ নেই। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে ডোয়াইন জানিয়েছেন, তারা এখন অনেকাংশেই সুস্থ ও সংক্রামক নন।
তিনি জানান, স্ত্রী লরেন হাশিয়ান ও দুই ছোট্ট কন্যার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল। এই খবর জানার পর তিনি মুষড়ে পড়েছিলেন বলে উল্লেখ করেন রেসলিং দুনিয়ার অন্যতম সেরা এই তারকা।
তার ভাষ্য, ‌‘এটাই ছিল আমার মুখোমুখি হওয়া এ পর্যন্ত সবচেয়ে চ্যালেঞ্জিং বিষয়।’
তবে তিনি ও তার স্ত্রী-সন্তান এরমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। তার দুই কন্যার গলায় সামান্য ব্যথা ছাড়া খুব বেশি কিছু হয়নি। সহজেই তারা করোনাকে পরাজিত করেছে। কিন্তু তার  স্ত্রীর জন্য সেই পথ খুব একটা সহজ ছিল না। তাকে বেশ ভুগতে হয়েছে।
আক্রান্ত হওয়ার বিষয়টিও এই তারকা ভিডিওটিতে বলেন।  ‘ঘনিষ্ঠ এক আত্মীয়ের সংস্পর্শে এসে সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হই। তবে সেই আত্মীয় কীভাবে আক্রান্ত হয়েছিলেন, তা স্পষ্ট নয়’- মন্তব্য ডোয়াইনের।
ভাইরাসে আক্রান্ত হওয়ার পরবর্তী অভিজ্ঞতা তাকে আরও সচেতন করেছে বলে মত দেন বিশ্বের অন্যতম দামি এ তারকা। পাশাপাশি মনে করিয়ে দিয়েছেন, মাস্ক পরা, রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলা ও সামাজিক দূরত্ব মানার কথাও।
সূত্র: বিবিসি

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র