X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

একজন বাড়ালেন তো আরেকজন কমালেন

বিনোদন ডেস্ক
২২ জুলাই ২০২১, ১৭:৪৭আপডেট : ২২ জুলাই ২০২১, ১৮:৪০

বলিউড কাঁপাতে আসছে দুই ছবি- ‘পাঠান’ ও ‘টাইগার-৩’। প্রযোজকরা ধারণা করছেন, এবার এই দুই ছবিই দর্শকদের কুড়িয়ে নিয়ে যাবে সিনেমা হলে।

এখন আবার কেবল মারকুটে নায়ক দিয়েই কাজ চালাতে চান না প্রযোজক, ভিলেনকেও হওয়া চাই সমানে সমান। হাতাহাতি-মারামারিতে যদি দুজন মানানসই না হন, তবে দৃশ্যগুলো হবে না বাস্তবসম্মত। এ কারণে দুই ছবির প্রযোজক আদিত্য চোপড়া আগেই বলে দিয়েছিলেন কাকে কী করতে হবে!

‘পাঠান’-এ শাহরুখের বিপরীতে ফ্রিল্যান্স টেরোরিস্ট হিসেবে থাকছেন জন আব্রাহাম। তবে এবার ‘ধুম’-এর মতো আগাগোড়া ফিটফাট ও পাথর-সদৃশ বাইসেপ থাকছে না তার। পরিচালকও বলে দিয়েছেন, শাহরুখের বিপরীতে মানাতে হবে তাকে। ঝেড়ে ফেলতে হবে বাড়তি পেশী। হতে হবে আরও ছিমছাম। চলাফেরাতেও ছিঁচকে ভাবটা নিয়ে আসতে হবে। কারণ, শাহরুখের শক্তিটা পেশীতে নয়, বেশিরভাগটাই বডি ল্যাঙ্গুয়েজ ও স্টাইল।

উল্টোটা ঘটছে এমরান হাশমির ক্ষেত্রে। ‘টাইগার-৩’-এর ভিলেন তিনি। তার অবশ্য সৌভাগ্য যে নায়ক হিসেবে থাকছেন সালমান খান। সাল্লুর খাতিরে এবার বডি বিল্ডিংয়ের মওকা পেয়েছেন হাশমি। শরীর ফুলেফেঁপে না এলে সালমানের সামনে ইমরানকে দেখে দর্শকরা ঠিক উত্তেজনা বোধ করবে না।

আশা করা হচ্ছে, ‘পাঠান’ মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। ‘টাইগার-৩’-এর মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে থাকছে দীপিকা, ‘টাইগার-৩’-এ সালমানের সঙ্গে জোয়া চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ।

/এফএ/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!