X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অর্ধ যুগ পর লাইভে শখ

বিনোদন রিপোর্ট
১৪ নভেম্বর ২০২১, ২০:০৪আপডেট : ১৫ নভেম্বর ২০২১, ১৩:৫৯

বিয়ে-সংসার নিয়ে অনেক দিন হলো পর্দার বাইরে মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। সম্প্রতি মা-ও হয়েছেন তিনি। তাই তাকে ঘিরে কৌতূহলের শেষ নেই দর্শকদের।

এসব নানা তথ্য এবার পাওয়া যাবে। কারণ, দীর্ঘ প্রায় ৬ বছর পর কোনও লাইভ অনুষ্ঠানে কথা বলবেন এই মডেল।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় জাগো এফএমের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘রাতাড্ডায়’ অংশ নেবেন তিনি। নিজের ক্যারিয়ার, সংসার ও সন্তানের মা হওয়া প্রসঙ্গে যাপিত জীবনের সংগ্রাম নিয়ে বলবেন মডেল শখ। 

এ প্রসঙ্গে শখ বলেন, ‘আমি ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায় যেমন দেখেছি, তেমনি নিজের বয়সের সাথে সাথে জীবনের সংগ্রামটাও অনুভব করেছি। তারকা জীবনে মা হওয়াটাও একটা বড় সংগ্রাম। কারণ, আমাকে অনেক কিছু সেক্রিফাইস করতে হয়েছে। এই একার সংগ্রাম প্রসঙ্গে বলে বোঝাতে পারবো না। বাইরে থেকে একজন পুরুষকে কিন্তু তার এই সেক্রিফাইসটা করতে হয় না। আজ সেই বিষয়েই বলার প্রয়োজন বোধ করেছি বলেই আমি লাইভে কথা বলতে চেয়েছি।’

শখ ও তানভীর উল্লেখ্য, শখের স্বামী একসময়ের মডেল জন। তাদের এখন সুখের সংসার। সংসার-সন্তানের জন্যই নিজের ক্যারিয়ারে নাটক, টিভিসি ও চলচ্চিত্রের কাজের ক্ষেত্রে দীর্ঘবিরতি নেন এই অভিনেত্রী। সে বিষয়েও অকপটে বলতে চান তিনি। একই সাথে ক্যারিয়ারের আগামী পরিকল্পনা নিয়ে কথা বলবেন শখ। বর্তমানে বেশ কিছু ইভেন্ট, নাটক ও টিভিসির কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন এ তারকা।

লাইভ প্রসঙ্গে সঞ্চালক তানভীর তারেক বলেন, ‘জনপ্রিয় তারকারা সংসার-সন্তানে ব্যস্ত হয়ে গেলে অনেকেই শোবিজ ক্যারিয়ার ছেড়ে দেন। কিন্তু শখ এখানে একেবারেই ভিন্ন সিদ্ধান্তে এসেছেন। আমাদের কথা হবে সবকিছু নিয়েই।’

দুই ঘণ্টার অনুষ্ঠানটি আগামীকাল (১৫ নভেম্বর) রাত ১০টায় জাগো এফএমে প্রচার হবে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার