X
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
সেকশনস

আবারও পর্দায় ফিরছে ‘গুলশান এভিনিউ’

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৬:২০

২০১২ সালের শেষ দিকে ইতি টানা হয়েছিল রাজধানীর অভিজাত এলাকা গুলশানকে নিয়ে তৈরি মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’। তুমুল জনপ্রিয় এ নাটকটি আবারও পর্দায় আসছে। প্রায় এক দশক পর নির্মাণ হলো ‘গুলশান এভিনিউ-সিজন টু’। যা শুরু হচ্ছে আগামী ১ ডিসেম্বর থেকে, বাংলাভিশনে।

এ উপলক্ষে চ্যানেলটি আজ (২৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এ কে আনোয়ারুজ্জামান, ফিন্যান্স ডিরেক্টর আশরাফ উদ্দিন আহমেদ, ডিরেক্টর আহসানুল বাশার (বাবেল), ডিরেক্টর সৈয়দ এ. কে. একরামুজ্জামান, কন্ট্রোলার অব ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস ও হেড অব এইচ.আর. অ্যান্ড অ্যাডমিন মোহাম্মদ আমজাদ আমিন, হেড অব প্রোগ্রাম তারেক আখন্দ, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মো. মাহমুদুল আলম খান, ‘গুলশান এভিনিউ-সিজন টু’ নাটকের পরিচালক নিমা রহমান ও নির্বাহী প্রযোজক তারিক আনাম খান।

সংবাদ সম্মেলন

নিমা রহমান বলেন, ‘পুরনোদের মধ্যে হাতে গোনা কয়েকজন। এ ছাড়া প্রায় সবই নতুন। নতুন সেট। নতুন অভিনয়শিল্পী এতে দেখা যাবে।’

দীর্ঘদিন ধরে এই সিরিয়ালের গল্প লিখেছেন নিমা নিজেই। 

গুলশানের একটি বিত্তশালী পরিবারের গল্প নিয়ে এগিয়েছিল সিরিয়ালের কাহিনি। এবারের গল্পও তা-ই। গল্পের প্রয়োজনে জাঁকজমকপূর্ণ সেট, দামি পোশাক, গয়না, বিলাসী জীবনের নানা উপকরণ দেখানো হবে।

আগামী ডিসেম্বর মাসে বুধ থেকে রবিবার রাত ৮টা ২০ মিনিটে বাংলাভিশনের পর্দায় এই ধারাবাহিক প্রচার হবে। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, ফারজানা চুমকি, শতাব্দী ওয়াদুদ, শিবা শানু, দীপা খন্দকার, মিম চৌধুরী, সুব্রত চক্রবর্তী, চৌধুরী মাজহার আলী, শেলী আহসান, মো. সিরাজুল ইসলাম, রিয়াদ রায়হান, তৃষ্ণা হাওলাদার, আফরোজা আক্তার, নিলুফার ইয়াসমিন, অধরা প্রিয়া, নাঈমা আলম মাহা, মোস্তাফিজ শাহিন, জোনায়েদ বোগদাদী, সালমান আরাফাত, বাপ্পা, শ্রাবণ, মুন্নাসহ অনেকে।  

/এম/এমওএফ/
সম্পর্কিত
তারিক আনামের বিপরীতে পরীমনি!
তারিক আনামের বিপরীতে পরীমনি!

রিয়াদ-তামিমদের জন্য গাইলেন কিশোর

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৫:৫০

শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এ বছর ছয়টি দল অংশ নিচ্ছে এই ঘরোয়া ক্রিকেট লিগে।

আর এতে সামিল হলেন গায়ক কিশোর দাসও। না, খেলায় নয়, গানে। মিনিস্টার ঢাকার জন্য থিম সং গেয়েছেন তিনি। ‘ক্যাপ্টেন কুল’-খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে থাকা তামিম ইকবাল-রুবেল হোসেনদের নিয়ে গড়া দলটি।

তাদের জন্য তৈরি হওয়া থিম সংটির অংশবিশেষ এমন- ‘জয়ের জন্য লড়বে এবার মিনিস্টার ঢাকা/ ছক্কা চারে বারেবার ঘুরবে রানের চাকা’।

গাওয়ার পাশাপাশি এর সুর-সংগীতের কাজটিও সামলেছেন কিশোর নিজেই। এটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। রিয়াদ ও মোসাদ্দেকের সঙ্গে গীতিকার জীবন

এ গীতকার আরও একটি থিম সং লিখেছেন সিলেট সানরাইজারসের জন্য। দলটির নেতৃত্বে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর সুর-সংগীতায়োজন করেছেন সামি মাহমুদ ও শাফি মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন নীলয় আহমেদ ও সামি মাহমুদ। র‍্যাপ অংশটি করেছেন আর এ মামুন। আর গানটির ভিডিও নির্মাণে ছিলেন ফাহাদ খান। 

এদিকে, থিম সং প্রসঙ্গে গায়ক কিশোর বলেন, ‘ক্রিকেট আমার কাছে বিশেষ ভালোলাগার। সেজন্যও গাইলাম থিম সংটি। আশা করি, ক্রিকেট মাঠের দর্শকের পাশাপাশি সবারই এটি ভালো লাগবে।’

অন্যদিকে, আজ (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শুরু হয়েছে আজকের দিনের প্রথম ম্যাচ। যেখানে খেলছে মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারস। 

/এম/
সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ
তারিক আনামের বিপরীতে পরীমনি!
তারিক আনামের বিপরীতে পরীমনি!
© 2022 Bangla Tribune