X
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২
২২ আশ্বিন ১৪২৯

২০২২ সালের শুরুর দিকে অ্যামাজন প্রাইমে যা আসছে

মুসাররাত আবির
১৫ ডিসেম্বর ২০২১, ১৯:৪৮আপডেট : ১৫ ডিসেম্বর ২০২১, ১৯:৪৮

নতুন বছরের শুরুতে নানা চমক নিয়ে হাজির হচ্ছে ওটিটির জনপ্রিয় সব প্ল্যাটফর্ম। হাওয়া বদলের এই সময়ে নতুন সিনেমা আর সিরিজের চমক থাকছে অ্যামাজন প্রাইমেও-

দ্য টেন্ডার বার 

৭ জানুয়ারি মুক্তি পাবে বেন অ্যাফলেক, লিলি রাবে, টাই শেরিডান এবং ক্রিস্টোফার লয়েড অভিনীত ‘দ্য টেন্ডার বার’। এতে দেখানো হবে কীভাবে এক পিতৃহীন ছেলের জন্য ম্যানহাসেট দ্বিতীয় বাড়ি হয়ে ওঠে। জর্জ ক্লুনি পরিচালিত মর্মস্পর্শী সিনেমাটিতে বাবাহারা সন্তান ও তার মায়ের কঠিন জীবনযাত্রার ছবি ফুটিয়ে তোলা হয়েছে।

হোটেল ট্রানসিলভানিয়া: মনস্টারিফিকেশন

‌‘হোটেল ট্রানসিলভানিয়া’র আগের তিনটি পর্ব যারা দেখেছেন, তাদের জানা আছে মজার সব কাণ্ডকীর্তি নিয়েই মূলত কমেডি ধাঁচের এই অ্যানিমেশন। ড্রাক, মাভিস, প্যাক, জনি ও প্রিয় মনস্টাররা আবারও ফিরে এসেছে নতুন অ্যাডভেঞ্চার নিয়ে। এবারের পর্বে দেখা যাবে দানবরা মানুষ হয়ে গেছে আর মানুষরা হচ্ছে দানব! সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ১৪ জানুয়ারি।

অ্যাস উই সি ইট

গল্পটা অটিজমে আক্রান্ত ২০ জন রুমমেটকে নিয়ে। যাদের কেউ চাকরি পেতে মরিয়া, কেউ বা চাকরি ধরে রাখতে হিমশিম খাচ্ছে। অনেকে নতুন বন্ধু তৈরি করছে, কেউ কেউ প্রেমেও পড়ছে। কিন্তু পুরো বিশ্ব তাদেরকে একরকম একঘরে করে রেখেছে বলা যায়। ‘অ্যাস উই সি ইট’ মুক্তি পাবে ২১ জানুয়ারি।

দ্য মারভেলাস মিসেস মাইজল: চতুর্থ সিজন

১৮ ফেব্রুয়ারি প্রথম তিন সিজন মাত করে ফের আসছেন মিসেস মাইজল। গত তিন সিজনে দেখা গেছে কীভাবে একজন সাধারণ গৃহিণী থেকে স্ট্যান্ড-আপ কমেডিয়ান হয়ে উঠেছিলেন মিসেস মাইজল। এবার দেখা যাবে কাজ ও সংসারের সঙ্গে তাল মেলাতে না পারার কারণে কী করে পরিবার ও বন্ধুদের সঙ্গে তার সম্পর্কের ফাটল ধরে। 

রুনি

মুক্তির দিনক্ষণ নির্ধারণ না হলেও, বছরের শুরুতেই আসবে ফুটবল তারকা ওয়েন রুনির জীবনী নিয়ে তৈরি ডকুমেন্টারি ‘রুনি’। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও ইংলিশ তারকা ফুটবলার ওয়েন রুনি ফুটবলের পাশাপাশি আলোচনায় ছিলেন আরও ইস্যু নিয়ে। সেসবও তুলে ধরা হবে এই তথ্যচিত্রে।

অল অর নাথিং: আর্সেনাল

বিশ্বের বৃহত্তম ফুটবল ক্লাবগুলোর একটি আর্সেনাল। সবসময় মাঠে খেলা দেখালেও, এবারে তারা দর্শকদের খেলা দেখাবে বড় পর্দায়। কেন তারা ইউরোপ সেরা, কী ছিল তাদের চ্যালেঞ্জ, কীভাবে তারা মুকুট পুনরুদ্ধার করেছিল- সবই জানা যাবে এই সিরিজ থেকে। ২০২২ সালের শুরুর দিকেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এটি।

দ্য লর্ড অফ দ্য রিংস

অ্যামাজন প্রাইমে হানা দিতে চলছে সামনের বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা ‘দ্য লর্ড অফ দ্য রিংস।’ নতুন করে বানানো এ ছবি দর্শকদের আবার ফিরিয়ে নিয়ে যাবে সেই যুগে। যেখানে মিডল ওয়ার্ল্ডের মহান শক্তিগুলো তৈরি হয়েছিল। গৌরব অর্জন করেও ধ্বংসের মুখে পড়েছিল রাজ্যগুলো।

/এফএ/এমএম/
সম্পর্কিত
ওটিটি প্ল্যাটফর্ম নিয়ন্ত্রণে নীতিমালা চূড়ান্তের অগ্রগতি জানতে চেয়েছে হাইকোর্ট
ওটিটি প্ল্যাটফর্ম নিয়ন্ত্রণে নীতিমালা চূড়ান্তের অগ্রগতি জানতে চেয়েছে হাইকোর্ট
অভিমান নিয়ে বাংলাদেশ ছেড়ে ব্রিটিশ রাজপ্রাসাদে পৌঁছানোর গল্প
এক্সক্লুসিভঅভিমান নিয়ে বাংলাদেশ ছেড়ে ব্রিটিশ রাজপ্রাসাদে পৌঁছানোর গল্প
প্রাইম-এ নতুন: ‘ফ্যামিলি ম্যান’র দ্বিতীয় সিজন ৪ জুন
প্রাইম-এ নতুন: ‘ফ্যামিলি ম্যান’র দ্বিতীয় সিজন ৪ জুন
বিনোদন বিভাগের সর্বশেষ
মাহি ও পূজা: ২১ বনাম ২১
এ সপ্তাহের ছবিমাহি ও পূজা: ২১ বনাম ২১
সন্ধ্যা নামবে শিমুল মুস্তাফার আবৃত্তিতে
সন্ধ্যা নামবে শিমুল মুস্তাফার আবৃত্তিতে
আদরের পর শিপনের বাহুডোরে মাহি (ভিডিও)
আদরের পর শিপনের বাহুডোরে মাহি (ভিডিও)
খেলা দেখতে লন্ডনে অর্জুন-মালাইকা
খেলা দেখতে লন্ডনে অর্জুন-মালাইকা
শাকিবের ঘোষণা, আরিয়ান ব্যস্ত অন্য সিনেমায়!
শাকিবের ঘোষণা, আরিয়ান ব্যস্ত অন্য সিনেমায়!