X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

ভোগের প্রচ্ছদকন্যা হয়ে ‘স্কুইড গেম’ নায়িকার রেকর্ড

আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ১২:২০

দক্ষিণ কোরিয়ান মডেল-অভিনেত্রী হো-ইওন চঙের জন্য গত কয়েক মাস ছিল স্বপ্নের মতো। নেটফ্লিক্সে ‘স্কুইড গেম’ মুক্তির পর প্রায় রাতারাতি আন্তর্জাতিক খ্যাতি চলে আসে তার হাতের মুঠোয়। কাঙ সে-বিয়ক চরিত্রটি তাকে এই সিরিজের সবচেয়ে আলোচিত তারকাদের তালিকায় নিয়ে আসে। কয়েক সপ্তাহের মধ্যে ইনস্টাগ্রামে লাখ লাখ ফলোয়ার হয়ে গেছে তার। সামাজিক যোগাযোগমাধ্যমটিতে কোরিয়ার অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার তারই।

এবার ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হয়ে নতুন উচ্চতায় উঠলেন হো-ইওন চঙ। আমেরিকান ফ্যাশন ম্যাগাজিনটির ফেব্রুয়ারি সংখ্যায় তাকে এককভাবে রাখা হয়েছে প্রচ্ছদে। এবারই প্রথম কোরিয়ান কোনও তারকার ঝুলিতে যুক্ত হলো এই স্বীকৃতি।

ভোগ ম্যাগাজিনের সঙ্গে নিজের উত্থান-পতন নিয়ে কথা বলেছেন হো-ইওন চঙ। মডেলিং কমে যাওয়ার পর হতাশা জন্মেছিল তার। পরিবারের সমর্থন থাকায় অবসাদগ্রস্ত হননি। ‘স্কুইড গেম’ উন্মাদনায় নতুন জীবন পেয়েছেন তিনি। তার চোখে, আন্তর্জাতিক জনপ্রিয়তা পাওয়ার অনুভূতি প্রকাশের কোনও ভাষা হয় না।

কোরিয়া’স নেক্সট টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছিলেন হো-ইওন চঙ। তখন তার বয়স কুড়িও হয়নি। এর কয়েক বছর পর নিউ ইয়র্কে পাড়ি জমান তিনি। আমেরিকায় রং করা লাল চুলে ক্যাটওয়াক করে পরিচিতি পেয়েছিলেন র‌্যাম্পে। লুই ভুইটন, মার্ক জ্যাকবস ও শানেলের মতো ব্র্যান্ডের সঙ্গে কাজ করে দারুণ সময় কেটেছিল তার। কিন্তু ২০১৯ সালের পর থেকে কাজ কমে যায়।

এরপর ইংরেজি ক্লাস আর চলচ্চিত্র দেখে সময় কাটাতে থাকেন হো-ইওন চঙ। ধীরে ধীরে অভিনয়ের প্রতি আগ্রহ জন্মে তার। ভোগ ম্যাগাজিনকে তিনি বলেন, ‘নীরবে একাকী দিনগুলো না কাটালে জানি না কখনও অভিনয়ের স্বপ্ন দেখতাম কিনা।’

এখন সাফল্যের নতুন মাত্রা উপভোগ করছেন হো-ইওন চঙ। আগামীতে তার ইচ্ছে, চুলগুলো বেগুনি করে ফেলা! এটা তার প্রিয় রঙ। বেগুনি চুলে অভিনয় করা যাবে এমন চরিত্র খুঁজছেন এই তরুণী!

/জেএইচ/এমএম/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
বাংলাদেশি উদ্ভাবন চালু হলো ইয়েমেনে
বাংলাদেশি উদ্ভাবন চালু হলো ইয়েমেনে
নজরুলজয়ন্তীতে ‘উন্নত মম শির’
নজরুলজয়ন্তীতে ‘উন্নত মম শির’
‘রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে শস্য সরবরাহে ভয়ঙ্কর ঘাটতি দেখা দেবে’
‘রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে শস্য সরবরাহে ভয়ঙ্কর ঘাটতি দেখা দেবে’
র‌্যাব অ্যাওয়ার্ড পেলেন বাংলা ট্রিবিউনের সাংবাদিক রনি
র‌্যাব অ্যাওয়ার্ড পেলেন বাংলা ট্রিবিউনের সাংবাদিক রনি
এ বিভাগের সর্বাধিক পঠিত