X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নিজেদের সঙ্গী নিয়ে একই ছাদের নিচে হৃতিক-সুজান!

বিনোদন ডেস্ক
০৭ এপ্রিল ২০২২, ১৩:২১আপডেট : ০৭ এপ্রিল ২০২২, ১৬:১৭

কদিন ধরেই জল্পনা-কল্পনা- চুটিয়ে প্রেম করছেন হৃতিক রোশন। প্রেমিকা- উঠতি মডেল ও অভিনেত্রী সাবা আজাদ। অন্যদিকে, হৃতিকের সাবেক স্ত্রী সুজান খানের প্রেমের বিষয় তো প্রায় স্বীকৃত!

আরসালান গোনির সঙ্গে তাকে দেখা যায় হামেশায়। এবার এই দুই জুটি সবাইকে চমকে দিয়ে করলেন ‘গেট টুগেদার’! 

চলতি সপ্তাহে নিজেদের নতুন সঙ্গীকে নিয়ে হৃতিক-সুজান এলেন এক ছাদের তলায়। উপলক্ষ, গোয়ার পানজিমে সুজানের নতুন রেস্তোরাঁর উদ্বোধন। প্রাক্তন স্ত্রীর এই বিশেষ দিনে পাশে থাকতে ভুললেন না হৃতিক। সুজানের রেস্তোরাঁর লঞ্চ ইভেন্টের একগুচ্ছ ছবি এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রেমিক আরসালান গোনির সঙ্গে হাসিমুখে তিনি পোজ দিলেন প্রাক্তন স্বামী হৃতিক ও তার নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে।

সুজানে তার নিজের শেয়ার করা ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ হলো- সবসময় শুভ শক্তির দ্বারা পরিবেষ্টিত থাকা। আর অবশ্যই একটা মেয়ের স্বপ্নপূরণের জন্য প্রয়োজন হয় গোটা একটা গ্রামের। তাই সেরা হৃদয়ের মানুষদের নিয়ে তৈরি আমার এই অসাধারণ গ্রাম। সকলকে ধন্যবাদ এইভাবে আমার পাশে থাকবার জন্য। তোমাদের আমি খুব ভালোবাসি। এভাবেই এগিয়ে চলবো।’

একটা সময় বলিউডের আদর্শ দম্পতি হিসেবে পরিচিত ছিলেন হৃতিক-সুজান। তবে সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুই বদলে যায়। কলেজ জীবনের প্রেম, এরপর ২০০০ সালে বিয়ে- কিন্তু হৃতিক-সুজানের সুখী গৃহকোণে ফাটল ধরে প্রায় দেড় দশক পর। ২০১৪ সালের এই ডিভোর্স চমকে দিয়েছিল সবাইকে। তবে দাম্পত্য সঙ্গী না থাকলেও পরস্পরের বন্ধু তারা। ডিভোর্সের পর দীর্ঘসময় একাই ছিলেন দুজনে। তবে গত বছর থেকে সুজান খানের সঙ্গে আরসালান গোনির সম্পর্কের কথা কানে আসতে থাকে। আর মাস কয়েকের মধ্যেই হৃতিকও খুঁজে নেন তার নতুন সঙ্গী, সাবা আজাদ। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা