X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

পল্লবীর মৃত্যু, ‘মন মানে না’ সিরিয়ালে গৌরীর ভূমিকায় কে?

বিনোদন ডেস্ক
১৭ মে ২০২২, ২০:৪৯আপডেট : ১৭ মে ২০২২, ২১:২২

অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু নিয়ে গত কয়েক দিনে তোলপাড় টলিপাড়া। এর মাঝেই প্রশ্ন- এবার গৌরীর ভূমিকায় কাকে দেখা যাবে? এই মুহূর্তে কালার্স বাংলার সিরিয়াল ‘মন মানে না’তে নায়িকা চরিত্রে দেখা যাচ্ছে পল্লবীকে। কিন্তু এবার রুদ্রর পাশে কাকে দেখবে দর্শক?

শুক্র-শনিবার ছুটি ছিল ‘মন মানে না’র ইউনিটের। রবিবার (১৫ মে) সকাল থেকেই পর্দার গৌরীর খোঁজ শুরু, সময় মতো না পৌঁছানোয় একের পর এক ফোন আসে ইপিসহ বাকি সদস্যদের কাছ থেকেও। কিন্তু উত্তর মেলেনি। কিছুক্ষণ পর জানা যায়, পল্লবী আর নেই! উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ে ইউনিটের। 

‘আমরা এখনও বিশ্বাস করতে পারছি না, কতবার ভেবেছি এটা ভুল খবর। একটা খুব গুরুত্বপূর্ণ শট চলছিল সেটে, যখন খবরটা এলো… কয়েক মুহূর্তের নিস্তব্ধতা, তারপর সবাই ছুটলাম’, রবিবারের ঘটনা স্মরণ করে বললেন ‘মন মানে না’র এক কুশীলব। এখন প্রশ্ন হলো কীভাবে পল্লবীকে ছাড়া এগোবে ধারাবাহিকটি? তাহলে কি গৌরীর চরিত্রে দেখা যাবে অন্য কাউকে?

এই প্রশ্নের উত্তর পেতে কালার্স বাংলা চ্যানেলের জনসংযোগ আধিকারিকের সঙ্গে যোগাযোগ করেছিল হিন্দুস্তান টাইমস বাংলা। জানানো হয়, আগামী বুধবার পর্যন্ত সিরিয়ালের ব্যাংকিং ছিল। আর আগামী ৬ জুন থেকে পল্লবী অভিনীত ‘মন মানে না’র জায়গা নেবে ‘তুমি যে আমার মা’, সেই সিদ্ধান্তও হয়ে গিয়েছিল। আগামী দু-সপ্তাহেই শেষ হবে ‘মন মানে না’। তাই শেষ কয়েকটা দিনের জন্য গৌরীর চরিত্রে অন্য কাউকেই দেখা যাবে না। বরং গৌরীকে বাদ রেখে চিত্রনাট্যকে এগিয়ে নিয়ে যাওয়া হবে।

পল্লবীর মৃত্যুর চব্বিশ ঘণ্টা কাটতে না কটাতেই গতকাল (সোমবার) থেকে ফের শুরু হয়েছে ‘মন মানে না’র শুটিং, কিন্তু কারোরই যেন কিছুতেই মানছে না! তবু কথায় আছে, ‘দ্য শো মাস্ট গো অন…’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া