X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

হারানো গরুর খোঁজে ডিটেকটিভ ডা. এজাজ!

বিনোদন রিপোর্ট
০১ জুলাই ২০২২, ০০:০৯আপডেট : ০১ জুলাই ২০২২, ১৯:৫৪

এই ঈদে অভিনেতা ডা. এজাজ হাজির হচ্ছেন ডিটেকটিভ হিসেবে। খুঁজবেন হারানো গরু! পাঁচ পর্বের ধারাবাহিক ‘হৈ হৈ হল্লা’য় তাকে দেখা যাবে এমনই এক অভিনব চরিত্রে।

নাটকটির কাহিনিতে দেখা যাবে, কোরবান আলী তার প্রিয় পোষা প্রাণী সোনাইকে নিয়ে আসে ঢাকায়, কোরবানির জন্য। সোনাই একটা লাল গরু। যাকে কোরবান আলী সন্তানের মত স্নেহ করে। সোনাই স্বভাবে খুব শান্ত। কিন্তু শহরের গাড়ির শব্দে শান্ত সোনাই হঠাৎ অশান্ত  হয়ে দৌড় শুরু করে। 

একসময় পালায় কোরবান আলীর কাছ থেকে। হারানো সোনাইকে উদ্ভ্রান্তের মতো খুঁজতে থাকে সে। এদিকে সোনাইয়ের আগমন উপলক্ষে অর্ণব-অনন্যাদের বাসায় শুরু হয় হৈ হৈ কাণ্ড। প্রিয় গরুর যত্ন নিয়ে চলে নানা জল্পনা কল্পনা। এরমধ্যেই সোনাইয়ের হারানোর খবর আসে। সব যায় ভেস্তে। গরু খোঁজার জন্য ভাড়া করা হয় প্রাইভেট ডিটেকটিভ!

হারানো গরুর খোঁজে ডিটেকটিভ ডা. এজাজ! এমনই মজার গল্প নিয়ে সাজানো হলো ‘হৈ হৈ হল্লা’। নাটকটি রচনা করেছেন সাইফুল্লাহ রিয়াদ এবং পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। এতে প্রাইভেট ডিটেকটিভ চরিত্রে অভিনয় করেছেন ডা. এজাজ। এছাড়াও আছেন বৃন্দাবন দাস, পাভেল ইসলাম, এ্যালেন শুভ্র, নাজমুল ইসলাম অনিক, পরশ লোদি প্রমুখ। 

শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেছেন যারার তাহের সোবহান, উমাইজা শাহিদা আরিশা, মানহা মেহজাবিন, প্রিয়ন্ত বড়ুয়া পূর্ণ, স্বৈজ সায়ন্তন, সুমেধা চাকমা।

নাটকটি ধারাবাহিকভাবে দেখা যাবে ঈদের দিন থেকে ৫ম দিন, দুপুর ১টায়, বিকাল ৫টা ৩০ মিনিটে এবং রাত ৮টায়, শুধু দুরন্ত টিভিতে। হারানো গরুর খোঁজে ডিটেকটিভ ডা. এজাজ!

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো