X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

টিকিট না পাওয়ায় ‘পরাণ’ ও ‘হাওয়া’র শো’ই কিনে নিলেন প্রবাসী

বিনোদন রিপোর্ট
১৪ আগস্ট ২০২২, ১৪:৪৬আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৫:১৯

দেশের মতো বাইরেও ‘হাওয়া’ ও ‘পরাণ’ নিয়ে চলছে হাহাকার। পাওয়া যাচ্ছে না টিকিট। আর এ কারণে এবার প্রবাসী দুই বন্ধু কিনে নিয়েছেন ছবিগুলোর পুরো দুটি শো!

এমনটা ঘটেছে অস্ট্রেলিয়ায় সিডনিতে। আর টিকিট কিনেছেন সাব্বির চৌধুরী ও সালমিন সুলতানা তানহা নামের দুই প্রবাসী বাংলাদেশি।

এর মধ্যে সাব্বির চৌধুরী মিডিয়ার পরিচিত মুখ। তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত। 

জানান, তাদের মতো অনেকেই টিকিট পাচ্ছিলেন না। পরে মাথায় বুদ্ধি আসে। দুই বন্ধু পরিকল্পনা করেন এই সিনেমা দুটির একটি করে পুরো শো কিনে নেওয়ার। বুদ্ধিমতো যোগাযোগ করেন ‘হাওয়া’ ও ‘পরাণ’র অস্ট্রেলিয়ান ডিস্ট্রিবিউটদের সঙ্গে। পরিবেশকরা তাদের কাছে বিক্রি করেন নতুন দুটি শো। 

সেই অনুযায়ী আজ (১৪ আগস্ট) সিডনির হয়েটস ব্যাংকসটাউন সিনেমাসে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার শোতে দেখবেন ‘হাওয়া’ এবং আগামী শনিবার (২০ আগস্ট) একই সময়ে দেখানো হবে ‘পরাণ’।  

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে সাব্বির বলেন, ‘অস্ট্রেলিয়ায় বাংলাদেশি সাংস্কৃতিক কর্মকাণ্ডে আমি অনেক আগে থেকেই যুক্ত। অতীতে বাংলা সিনেমা ডিস্ট্রিবিউশনও করেছি। আমাকে পারসোনালি ও ফেসবুকে বিভিন্ন বাংলাদেশি অস্ট্রেলিয়ান গ্রুপে টিকিট না পাওয়ার কথা জানাচ্ছিলেন। আমি যেহেতু সব সময়ই কাজ করি অডিয়েন্সের জন্য, সেখান থেকেই আমি ইনিশিয়েটিভটা নিই।’ 

অন্যদিকে, সালমিনের ফেসবুক প্রোফাইল ঘেঁটে জানা যায়, কিনে নেওয়া দুটি শোয়ের টিকিট ইতোমধ্যে বন্ধু-বান্ধবদের মধ্যে বিক্রি করে ফেলেছেন তারা। বাধ্য হয়ে অনুরোধও করছেন, টিকিট না চাওয়ার জন্য।

অস্ট্রেলিয়ায় বেশ ভালোভাবেই বইছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। প্রথম দুই সপ্তাহের সিডনি ও মেলবোর্ন শহরের সবগুলো শোর টিকিট বিক্রি শেষ! পরিবেশকরা জানান, টিকিট ছাড়ার চার দিনের মধ্যেই এই বৃহৎ দুই শহরের সবগুলো শোর টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে। অন্যদিকে, রায়হান রাফির ‘পরাণ’ও চাহিদা বেশ। অগ্রিম টিকিটও পাওয়া দুষ্কর হয়ে গেছে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...