X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘বেলা বোস’ ইস্যুতে অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক
১০ সেপ্টেম্বর ২০২২, ১৮:২০আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৭

অঞ্জন দত্ত মানে ‘বেলা বোস’। বিখ্যাত এই গান কালের সীমানা জয় করে এখনও সবার মুখে মুখে। অথচ সেই ‘বেলা বোস’ ইস্যুতেই এবার আইনি জটিলতায় পড়লেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান এই সংগীতশিল্পী, অভিনেতা ও নির্মাতা।

তবে এই ‘বেলা বোস’ গান নয়, সিনেমা। প্রসঙ্গটা পরিষ্কার করা যাক; নিজের বিখ্যাত গানটিকে কেন্দ্র করেই সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অঞ্জন দত্ত। প্রযোজনায় রানা সরকার। এটা গেলো বছরের ঘটনা।

পরিকল্পনা মাফিক চিত্রনাট্যের কাজও গুছিয়ে নেন অঞ্জন। কিন্তু কিছুদিন পর প্রযোজক রানা সরকারের সঙ্গে প্রজেক্টটি বাতিল করেন। সম্প্রতি নতুন আরেক প্রযোজকের সঙ্গে ‘বেলা বোস’ করছেন বলে গুঞ্জন।

এ নিয়ে ক্ষিপ্ত হয়েছেন রানা। তিনি অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা করেছেন। আলিপুর আদালতে দায়েরকৃত এ মামলায় অঞ্জনের কাছ থেকে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ চাওয়া হয়েছে।

প্রযোজক রানা সরকার/ ছবি: ইন্টারনেট এ বিষয়ে রানা সরকার জানান, তার সঙ্গে চূড়ান্ত আলাপ হয়েছিল। এমনকি অঞ্জন অগ্রিম টাকাও নিয়েছিলেন। এরপরই বেঁকে বসেন এবং সিনেমাটি বাতিল করেন তিনি।

নতুন প্রযোজকের সঙ্গে অঞ্জনের ‘বেলা বোস’ নির্মাণের খবর শুনেই আদালতের দ্বারস্থ হয়েছেন রানা সরকার। তার অভিযোগ, অঞ্জন দত্ত ও তার ছেলে নীল দত্ত তাকে ঠকিয়েছেন। সেজন্য দু’জনের বিরুদ্ধে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ মামলা ঠুকেছেন এই প্রযোজক।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) ‘বেলা বোস’ সিনেমার কাজে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। এরপর অঞ্জন দত্তের কাছেও পাঠানো হয়েছে নোটিশ। তবে বিষয়টি নিয়ে এখনও তার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া