X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সুপার মডেলের প্রেমে মজলেন ডিক্যাপ্রিও, ছবি ফাঁস!

বিনোদন ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:১০আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:১০

কিছু দিন আগেই প্রেমিকা ক্যামিলা মোরনের সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও। চার বছর প্রেমের পর তারা আলাদা হয়েছেন। তবে এরই মধ্যে ‘টাইটানিক’ তারকার নতুন প্রেমের খবরও এসেছে প্রকাশ্যে। শুধু তা-ই নয়, ডেটিংয়ের ছবিও হয়েছে ফাঁস!

শোনা যাচ্ছে, ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা জিজি হাদিদ। মার্কিন এই সুপার মডেলের সঙ্গে অভিনেতার একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গেলো, কোনও পার্টিতে একে-অপরের কাছাকাছি বসে কথা বলছেন।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুসারে, গত ১০ সেপ্টেম্বর রাতে ম্যানহাটনের সোহো এলাকায় ‘ক্যাসা কিপ্রিয়ানি’ নামের একটি রেস্টুরেন্টে এই পার্টি দিয়েছিলেন ডিক্যাপ্রিওর বন্ধু রিচি আকিভা ও ড্যারেন ডিনচিওল। সেখানেই নতুন প্রেমিকার সঙ্গে হাজির হন লিও।

এ সময় ডিক্যাপ্রিওর পরনে দেখা গেছে কালো শর্টো স্লিভ শার্ট, মাথায় ছিল ক্যাপ। অন্যদিকে জিজি হাদিদের পরনে সাদা ক্রপটপ এবং ব্যাগি জিনস। তাদের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ‘লিও এমন কেউ না যে সম্পর্কে জড়ান আর বেরিয়ে আসেন। সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য তাড়াহুড়ো করেন না তিনি। তারা (লিও ও হাদিদ) ধীরে ধীরে এগোচ্ছেন।’

আরেকটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ‘তারা কয়েক বছর ধরেই একে-অপরকে জানেন। দুজন দুজনের প্রতি খুবই আকৃষ্ট। জিজি একেবারে লিওর মনের মতো।’

সাবেক প্রেমিকা ক্যামিলার সঙ্গে লিওনার্দো উল্লেখ্য, ২০১৭ সাল থেকে ক্যামিলার সঙ্গে প্রেম ছিল লিওনার্দো ডিক্যাপ্রিওর। এ বছর ক্যামিলার বয়স ২৫ হতেই সম্পর্কে ইতি টানেন অভিনেতা। এর আগেও ডিক্যাপ্রিওর একাধিক প্রেমিকা ছিল। মজার ব্যাপার হলো, তাদের বয়সও যখন ২৫ হয়েছিল, তখন ব্রেকআপ করেছিলেন অভিনেতা।

এ নিয়ে অনেকেই মজার ছলে বলেছেন, ২৫ বছরের বেশি বয়সী নারীর প্রেমে মন মজে না লিওনার্দোর। তবে এবার ভিন্ন চিত্র দেখা যাচ্ছে। কেননা, এক সন্তানের জননী মডেল জিজি হাদিদের বয়স ইতোমধ্যে ২৭ হয়ে গেছে।

সূত্র: কইমই ডটকম

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!