X
রবিবার, ০২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯

আমি রাগের মাথায় ভুল করেছি: সালওয়া

বিনোদন রিপোর্ট
২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪২আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৮

কদিন আগেই বড় পর্দায় অভিষেক হয়েছে চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়ার। ‘বীরত্ব’ দিয়ে দর্শকের সাড়াও পাচ্ছেন বেশ। কিন্তু এর মধ্যেই ঘটল বিপত্তি। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে আচমকা ফেসবুক স্ট্যাটাসে অভিযোগ তোলেন, তাকে ‘প্রাণনাশের হুমকি’ দিচ্ছেন সিলেটের সাবেক এক সংসদ সদস্যের পুত্র।

তবে কিছুক্ষণের মধ্যেই সেই স্ট্যাটাস মুছে দেন সালওয়া। সঙ্গে এ-ও জানান, তিনি রাগের বশে ওই স্ট্যাটাস দিয়েছেন। ঘটনাটি তারা পারিবারিকভাবে সমাধান করে ফেলেছেন। বাংলা ট্রিবিউনকে সালওয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ফাঁকে বলে নেওয়া প্রয়োজন, সিলেটের ওই এমপির নাম নবাব আলী আব্বাস খান। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে সালওয়ার প্রেমের সম্পর্ক। তবে সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য হয়েছে। এ কারণেই ক্ষুব্ধ হয়ে ওই স্ট্যাটাস দেন সালওয়া।

সালওয়ার রাগের বশে দেওয়া স্ট্যাটাস (বামে) এবং পরবর্তী ব্যাখ্যা (ডানে) সদ্য অভিষিক্ত এ নায়িকা বলেন, ‘মানুষের কথা শুনে আমি রাগের মাথায় ভুল করে ফেলেছি। আমাদের ইস্যুটা এখন ওনার (এমপি নবাব আলী আব্বাস খান) বিরুদ্ধে ইস্যু বানিয়ে ফেলতে চাইছে মানুষ। এভাবে রাগ করে ব্যক্তিগত সম্পর্কের ঝগড়ার কথা আমার পাবলিকলি বলা ঠিক হয়নি। আমরা পারিবারিকভাবে বিষয়টি সমাধান করে ফেলেছি।’

এদিকে পরবর্তী আরেকটি পোস্টে সিনেমা ছাড়ার ইঙ্গিতও দিয়েছেন সালওয়া। তিনি বলেছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনও চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা অনেক বেশি, একজন সিলেটি রক্ষণশীল পরিবারের মেয়ে হিসেবে। তৃতীয় ব্যক্তির ইন্ধনে নবাব আলী হাসিব খানের সঙ্গে আমার সম্পর্কের অবনতি ঘটে। এদিকে আমার পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকেই মূলত আমাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে এখন আমার একান্ত উপলব্ধি, আমাদের জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষণস্থায়ী কোনওকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনও মানে হয় না।’

উল্লেখ্য, ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ প্রথম রানারআপ হয়েছিলেন সালওয়া। এরপরই তিনি সিনেমায় কাজ শুরু করেন। মোট চারটি ছবিতে কাজ করেছেন। এর মধ্যে গত ১৬ সেপ্টেম্বর ‘বীরত্ব’ মুক্তি পেয়েছে। বাকি তিনটি ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, ‘এই তুমি সেই তুমি’ ও ‘বুবুজান’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

/কেআই/
সম্পর্কিত
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
সোনারগাঁওয়ে ব্যবসায়ী মনির হত্যা: চার জনের মৃত্যুদণ্ড কমে যাবজ্জীবন
সোনারগাঁওয়ে ব্যবসায়ী মনির হত্যা: চার জনের মৃত্যুদণ্ড কমে যাবজ্জীবন
মানি লন্ডারিং ও অনলাইন জুয়া ঠেকাতে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী
মানি লন্ডারিং ও অনলাইন জুয়া ঠেকাতে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী
৩৭ বছর শিক্ষকতা, অবসর ভাতার জন্য ঘুরছেন শাহ আলম
৩৭ বছর শিক্ষকতা, অবসর ভাতার জন্য ঘুরছেন শাহ আলম
১৯৭৭ সালের ‘সেনা হত্যাকাণ্ডে’ স্বাধীন তদন্ত কমিশন গঠনের দাবি
১৯৭৭ সালের ‘সেনা হত্যাকাণ্ডে’ স্বাধীন তদন্ত কমিশন গঠনের দাবি
এ বিভাগের সর্বশেষ
আসিফ-লগ্নজিতার প্রেমে পড়ার গল্প (ভিডিও)
আসিফ-লগ্নজিতার প্রেমে পড়ার গল্প (ভিডিও)
ঢাকা ও কলকাতার পূজায় আকাশ পাতাল পার্থক্য: জ্যোতি
পূজা উৎসবঢাকা ও কলকাতার পূজায় আকাশ পাতাল পার্থক্য: জ্যোতি
বেজবাবার কাছে জেমস একজন ‘অসম্ভব’!
শুভ জন্মদিনবেজবাবার কাছে জেমস একজন ‘অসম্ভব’!
বুবলীর ধন্যবাদ এবং দোয়া প্রার্থনা
বুবলীর ধন্যবাদ এবং দোয়া প্রার্থনা
দিলীপকুমার: রবীন্দ্রনাথের পরে তার ওপরেই দাবি ছিল সর্বাধিক
গানের শিল্পী, গ্রামোফোন, ক্যাসেট ও অন্যান্য: পর্ব ১৩দিলীপকুমার: রবীন্দ্রনাথের পরে তার ওপরেই দাবি ছিল সর্বাধিক