X
সোমবার, ২৮ নভেম্বর ২০২২
১৩ অগ্রহায়ণ ১৪২৯

বুবলী যেন ফিনিক্স পাখি

সুধাময় সরকার
৩০ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৫আপডেট : ০১ অক্টোবর ২০২২, ১৩:২৫

বাস্তবে বা সোশ্যালে, শাকিব খান বরাবরই আত্মগোপনে থাকা মানুষ; তবে বুবলীর জীবনাচরণ বরাবরই স্বাভাবিক। যদিও শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বুক থেকে আড়াই বছরের পাথর নামানোর পর, তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না!

না ফোনে, না হোয়াটসঅ্যাপে না সোশ্যাল হ্যান্ডেলে। এমনকি খোঁজ মিলেছে না নিজ বাসাতেও! এদিন দুটি সিডিউল দেওয়া ছিলো তার, সেগুলোও বাতিল করেছেন নায়িকা। অনেকটা ফিনিক্স পাখির মতো, হঠাৎ উধাও। অথচ ‘বেবিবাম্প’ বিতর্কের মাঝেও নায়িকা দিব্যি শুটিং করেছেন, কথা বলেছেন মিডিয়ার সঙ্গে। 

গেল ক’দিনের বেবিবাম্প গুঞ্জন ছাপিয়ে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২টা নাগাদ বুবলী-শাকিব দু’জনেই নিজ নিজ ফেসবুক-পেজ দেয়ালে প্রকাশ করেছেন তাদের সন্তান শেহজাদ খান বীরের ছবি। বলেছেন, ‘ও আমাদের সন্তান’। চেয়েছেন দোয়া। মূলত এরপরই, তার উত্তরার বাসা অভিমুখে ছুটতে থাকেন গণমাধ্যমকর্মী আর ভক্তরা। উদ্দেশ্য, প্রিয় নায়িকাকে একনজর দেখা কিংবা তার মুখে সরাসরি কিছু শোনা।
 
কিন্তু বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে আলাপ করে জানা গেছে, সকাল থেকে বাসায় নেই বুবলী! রাতেও বাসায় ছিলেন কি না, জানেন না কেউ। তবে বেশ ক’জন প্রতিবেশী জানান, বুবলীর ছেলে শেহজাদের কথা তারা কিছুটা জানতেন। যদিও তার বাবা যে শাকিব খান- সেটা তারা ভাবেননি।

এ তো গেল বাসার খবর, বুবলীকে পাওয়া যাচ্ছে না শুটিং স্পটেও। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) জাকির হোসেন রাজুর ‘চাদর’ ছবির সেটে থাকার কথা ছিলো তার। যেমনটা ছিলেন গত কয়েকদিন। সহশিল্পী সাইমন সাদিক বাংলা ট্রিবিউনকে জানালেন, ‘বুবলী আজ আমাদের ইউনিটে নেই। তবে দিনভর আমরা উনার দৃশ্যের বাইরের কাজগুলো করেছি।’ 

এদিকে একইদিন সন্ধ্যায় ‘চাদর’ ইউনিট থেকে বুবলীর যোগ দেয়ার কথা ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির রিহার্সালে নিকেতনে। যেখানে একটি রোম্যান্টিক গানের নাচের প্র্যাকটিস কোর কথা ছিলো তার। কারণ, ১ অক্টোবর এই গানটি শুটিংয়ের মাধ্যমে শেষ হওয়ার কথা ছিলো ছবিটির কাজ। খোঁজ মিলেছে, নাচের প্র্যাকটিস বাতিল করেছেন বীরের মা বুবলী।

অথচ বুবলী নিজেও গতকাল (২৯ সেপ্টেম্বর) তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন, লিখেছেন তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির শুটিং প্রস্তুতি নিচ্ছেন।

পুত্র কোলে শাকিব খান তবে কি ১ অক্টোবর নতুন জীবনের প্রথম শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান-শবনম বুবলী দম্পতি? জবাব মেলেনি ছবি সংশ্লিষ্টদের পক্ষ থেকে। তবে একটি বিশ্বস্ত সূত্র বলছে, ‘এই কাজটি শনিবার হচ্ছে। শুটিংয়ে জনসমাগম এড়ানোর জন্যই বিষয়টি প্রকাশ করছে না কেউ। এরমধ্যে গানটির শুটিংয়ের জন্য দুটি অপশন খোলা রেখেছেন নির্মাতা। একটি পূর্বাচল অন্যটি পাঁচতারকা হোটেল।’

সূত্র বলছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির সব শুটিং শেষ। শুধু একটি গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। কারণ, এটাই নাকি হতে যাচ্ছে এই জুটির শেষ ছবি!

কারণ, শেহজাদ সন্তান হিসেবে প্রকাশ্য স্বীকৃতি পেলেও; তার বাবা-মায়ের বিয়ে অথবা বিচ্ছেদের তথ্য কিন্তু এখনও অজানা। এমনকি শাকিব খানের দেয়ালে শেহজাদ শোভা পেলেও, পাননি বুবলী!

/এমএম/
সম্পর্কিত
বিশ্বকাপের আমেজ পেলেন বুবলী, মিম জানালেন আমন্ত্রণ
বিশ্বকাপের আমেজ পেলেন বুবলী, মিম জানালেন আমন্ত্রণ
ধৈর্যের বাঁধ ভেঙেছে বুবলীর!
ধৈর্যের বাঁধ ভেঙেছে বুবলীর!
হীরের নাকফুল ঘিরে অপু-বুবলীর ঝগড়া, মুখ খুললেন শাকিব
হীরের নাকফুল ঘিরে অপু-বুবলীর ঝগড়া, মুখ খুললেন শাকিব
প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া, নিশ্চুপ শাকিব!
প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া, নিশ্চুপ শাকিব!
বিনোদন বিভাগের সর্বশেষ
এলেন ডিপজল-রুবেল, শপথ নিলেন মৌসুমী-আলীরাজ
এলেন ডিপজল-রুবেল, শপথ নিলেন মৌসুমী-আলীরাজ
বন্ধুকে হারিয়ে যা বললেন বিষণ্ণ অমিতাভ
বন্ধুকে হারিয়ে যা বললেন বিষণ্ণ অমিতাভ
তিনবার রিহ্যাবে যেতে হয়েছে অনুরাগ কাশ্যপকে!
তিনবার রিহ্যাবে যেতে হয়েছে অনুরাগ কাশ্যপকে!
মেসিকে পরীর চুমু, চঞ্চলের সংলাপ ‘বোঝনাই ব্যাপারটা’!
আর্জেন্টিনার জয়ে ফেরামেসিকে পরীর চুমু, চঞ্চলের সংলাপ ‘বোঝনাই ব্যাপারটা’!
প্রস্থানের দুই বছর: শিল্পকলায় অবিনশ্বর আলী যাকের
মৃত্যুদিনে স্মরণপ্রস্থানের দুই বছর: শিল্পকলায় অবিনশ্বর আলী যাকের