X
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২
১৮ অগ্রহায়ণ ১৪২৯

রাশমিকাকে কাঁদালেন রণবীর!

বিনোদন ডেস্ক
০২ অক্টোবর ২০২২, ১৮:০৫আপডেট : ০২ অক্টোবর ২০২২, ২০:১৫

দক্ষিণ জয়ের পর রাশমিকা মান্দানার পদচারণা এখন বলিউডে। একাধিক সিনেমায় যুক্ত হয়েছেন। মুম্বাই ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকাদের পেয়েছেন সহশিল্পী হিসেবে। এরমধ্যে একজন রণবীর কাপুর। তারা জুটিবেঁধে অভিনয় করছেন ‘অ্যানিমে’ সিনেমায়। যেটি নির্মাণ করছেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙা।

এই সিনেমার শুটিং করতে গিয়ে ব্যতিক্রম অভিজ্ঞতা হয়েছে রাশমিকার। সহশিল্পী রণবীরের কারণে তার চোখে জলও এসেছে। না, সেটা ক্যামেরার সামনে অভিনয়ের জন্য নয়। বরং অভিনেতার দেওয়া একটি বিশেষ সারপ্রাইজে। 

এক সাক্ষাৎকারে রাশমিকা জানান, শুটিংয়ে তিনি খাবার নিয়ে সন্তুষ্ট ছিলেন না। এ কারণে মন খারাপ করে বলেছিলেন, ‘এত বিরক্তিকর নাস্তা !’ সেটা খেয়াল করেন রণবীর। পরদিন তিনি বাড়ি থেকে রাশমিকার জন্য খাবার নিয়ে আসেন। সেই খাবার খেতে এত সুস্বাদু ছিল যে আনন্দে কেঁদেই ফেলেন অভিনেত্রী।
 
রাশমিকা বলেন, ‘রণবীর তার রাঁধুনিকে দিয়ে খাবার রান্না করে আনান, এটা দেখে আমি কাঁদতে শুরু করি। মনে হলো, একই খাবার এত মজাদার কীভাবে হয়!’
 
রণবীর তখন জিজ্ঞেস করেছিলেন, ‘বিরক্তিকর’ খাবার খান কেন। জবাবে রাশমিকা বলেছিলেন, ‘তুমি ভাগ্যবান যে একজন ভালো রাঁধুনি পেয়েছো। কিন্তু আমরা না। আমরা তো সাধারণ মানুষ।’

এদিকে রাশমিকা বর্তমানে অপেক্ষায় আছেন তার বলিউড অভিষেকের। আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম হিন্দি সিনেমা ‘গুডবাই’। এতে তিনি অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তের মতো কিংবদন্তির সঙ্গে অভিনয় করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন ‘কুইন’ খ্যাত বিকাশ বহেল। 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
শুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সশুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
বছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সবছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
পরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সপরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!