X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

শাকিবের ঘোষণা, আরিয়ান ব্যস্ত অন্য সিনেমায়!

বিনোদন রিপোর্ট
০৬ অক্টোবর ২০২২, ১৪:৪৬আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ১৭:৫১

বুবলী-বীর কাণ্ড প্রকাশ্যে আসার পর নতুন সিনেমার আওয়াজ দিতে বিলম্ব করলেন না চিত্রনায়ক শাকিব খান। যেটা অনেকটা অনুমেয় ছিলো। গত ৪ অক্টোবর হালের সফল নির্মাতা রায়হান রাফীর সঙ্গে একটি সিনেমা করার ঘোষণা দিয়েছেন শাকিব। যেখানে তার নায়িকা হিসেবে থাকবেন নতুন কেউ। রাফীও জানালেন, এটি তার জন্য স্বপ্নসম প্রজেক্ট। তাই আয়োজনের কমতি থাকবে না।

দু’দিন পর আরও একাধিক সিনেমার খবর দিলেন শাকিব। জানালেন, তপু খানের সঙ্গে নতুন একটি সিনেমা করবেন, এছাড়া সফল নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নির্মাণেও আসবে ছবি।

বিষয়টি যাচাই করতে যোগাযোগ করা হয় আরিয়ানের সঙ্গে। বাংলা ট্রিবিউনের কাছে তিনি খবরটির সত্যতা নিশ্চিত করেছেন। বলেছেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার মিটিং হয়েছে। উনি তার সিনেমায় আমার কথা ভেবেছেন, এটা আমার জন্য ভালোলাগার একটা বিষয়। তবে সিনেমাটি নিয়ে বিস্তারিত বলার জন্য আরও সময় লাগবে। আমি সবকিছু গুছিয়ে তারপর বলতে চাই।’

এর আগে অন্য একটি সিনেমার ঘোষণা দেবেন বলে জানালেন ‘বড় ছেলে’ খ্যাত আরিয়ান। তার ভাষ্য, ‘কয়েকদিনের মধ্যে আমার অন্য একটি সিনেমার ঘোষণা আসবে। আমি এবং আমার টিম আপাতত এটা নিয়েই কাজ করছি।’

তার মানে শাকিবের সঙ্গে সিনেমাটি আরিয়ানের প্রথম সিনেমার পরে শুরু হবে? এ প্রশ্নের জবাব দিতে চাইলেন না নির্মাতা। এরপর জিজ্ঞেস করা হয়, শাকিবকে নিয়ে সিনেমা করবেন, এটা তো নিশ্চিত? আরিয়ানের জবাব, ‘এটাও এখন বলা যাবে না!’ সুতরাং শাকিব-আরিয়ান প্রজেক্টটি নিয়ে একটা অস্পষ্টতা থেকেই যায়। তাই বিষয়টি সময়ের ওপর ছেড়ে দেওয়া যাক।

উল্লেখ্য, তপু খানের পরিচালনায় ইতোমধ্যে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের একটি সিনেমায় কাজ করেছেন শাকিব। যেখানে তার নায়িকা বুবলী। সম্প্রতি তারা সিনেমাটির গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। বাকি দৃশ্যায়ন আগেই সম্পন্ন হয়ে গেছে। এই সিনেমার ডাবিং করতে গিয়ে কিছু দৃশ্য দেখেন শাকিব। নির্মাণশৈলী তার পছন্দ হয়, সেই সুবাদে তপুর সঙ্গে নতুন সিনেমার ব্যাপারে আলাপ করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব খান। এরপর তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ। বিয়ে সংক্রান্ত তথ্য বুবলী প্রকাশ্যে আনলেও এ নিয়ে স্পষ্ট ভাষায় এখনও কিছু বলেননি শাকিব।

/কেআই/
সম্পর্কিত
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা