X
সোমবার, ২৮ নভেম্বর ২০২২
১৩ অগ্রহায়ণ ১৪২৯

চুপিসারে মালদ্বীপে উড়াল দিলেন বিজয়-রাশমিকা!

বিনোদন ডেস্ক
০৭ অক্টোবর ২০২২, ১৫:৫৪আপডেট : ০৭ অক্টোবর ২০২২, ১৫:৫৪

মুম্বাই সিনে জগতে সদ্য অভিষেক হলো দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার। শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে তার প্রথম হিন্দি সিনেমা ‘গুডবাই’। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তের মতো কিংবদন্তির সঙ্গে। মুক্তির পর সিনেমাটি দর্শক-সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছে।

এদিকে সিনেমা মুক্তি পেতে না পেতেই মুম্বাই ত্যাগ করলেন রাশমিকা। শুক্রবার সকালে বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। মজার ব্যাপার হলো, তার কয়েক মিনিট আগে একই বিমানবন্দরে দেখা গেছে আরেক তেলেগু তারকা বিজয় দেবেরাকোন্ডাকে। গুঞ্জন ছড়িয়েছে, বিজয় ও রাশমিকা একসঙ্গে মালদ্বীপে উড়াল দিয়েছেন। সেখানে একান্ত অবকাশ যাপন করবেন তারা।
 
রাশমিকা ও বিজয়ের প্রেমের গুঞ্জন বহুদিনের। তারা একসঙ্গে ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ সিনেমায় কাজ করেছেন। সিনেমায় দু’জনের রসায়ন দারুণ পছন্দ করেছিলো দর্শক। শোনা যায়, কাজ করতে গিয়ে মনের লেনাদেনাও সেরে নিয়েছিলেন তারা। যদিও বরাবরই প্রেমের গুঞ্জনকে অস্বীকার করেছেন এই জুটি।

কিছুদিন আগে করন জোহরের অনুষ্ঠানে অংশ নেন বিজয় দেবেরাকোন্ডা। সেখানে তার কাছে রাশমিকার সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হয়। জবাবে বিজয় বলেন, ‘আমার ক্যারিয়ারের প্রথম দিকে তার সঙ্গে দুটি সিনেমায় কাজ করেছি। রাশমিকা সত্যিই প্রিয়তম এবং তাকে পছন্দ করি। সে আমার খুব ভালো বন্ধু। একসঙ্গে সিনেমা করতে গেলে চিন্তা-ভাবনার অনেক বিনিময় ঘটে, ফলে পারস্পরিক বন্ধন সৃষ্টি হয়। সাধারণত কোনও মেয়ের পাশে বসতে কিংবা তার চোখে তাকাতে আমার কিছুটা সময় লাগে।’

শুক্রবার বিমানবন্দরে রাশমিকা ও বিজয় সরাসরি কিছু না বললেও বিজয়ের কথায় রাশমিকার প্রতি বিশেষ অনুভবের কথা টের পেয়েছেন সকলেই। তাছাড়া রাশমিকা নিজেও একবার এই প্রেমের গুঞ্জনকে ‘কিউট’ বলে অভিহিত করেছিলেন।
 
প্রসঙ্গত, কিছুদিন আগে বিজয়ও বলিউডে আত্মপ্রকাশ করেছেন। তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘লাইগার’ মুক্তি পায় গত ২৫ আগস্ট। যদিও বহুল আলোচিত সিনেমাটি বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছিলো।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বছর না ঘুরতেই স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা
বছর না ঘুরতেই স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা
এক ফ্রেমে দুই রণবীর!
এক ফ্রেমে দুই রণবীর!
এবার বাণিজ্যের রাজধানীতে স্টার সিনেপ্লেক্স
এবার বাণিজ্যের রাজধানীতে স্টার সিনেপ্লেক্স
যৌনপল্লির গল্প নিয়ে পূর্ণদৈর্ঘ্য ‘রঙবাজার’
যৌনপল্লির গল্প নিয়ে পূর্ণদৈর্ঘ্য ‘রঙবাজার’
আর্জেন্টিনার কারণে বিয়ে করা হচ্ছে না!
আর্জেন্টিনার কারণে বিয়ে করা হচ্ছে না!