X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

বিরল রোগে আক্রান্ত ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক
০৮ নভেম্বর ২০২২, ১৭:০২আপডেট : ০৮ নভেম্বর ২০২২, ২০:৪৪

মার্কিন সংগীত তারকা ব্রিটনি স্পিয়ার্স ভক্তদের জন্য দুঃসংবাদ। একটি বিরল রোগ বাসা বেঁধেছে তার দেহে। গায়িকা নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন। জানালেন, তার শরীরের ডানপাশের স্নায়ু ড্যামেজ হয়েছে। যেটার কোনও চিকিৎসা নেই!
 
‘প্রিন্সেস অব পপ’ খ্যাত শিল্পী শেয়ার করেছেন একটি নাচের ভিডিও। জানিয়েছেন, নাচার সময় তিনি এই রোগের ব্যথা অনুভব করেন না। যেন নাচই তার একমাত্র পথ্য!
 
পপ গানে বিশ্ব মাতানো এই গায়িকা লিখেছেন, ‘আমার শরীর ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সৃষ্টিকর্তা ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনও কখনও মস্তিষ্কে ঠিক মতো অক্সিজেন না পৌঁছলে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। আক্ষরিক অর্থেই মাথা কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অসাড় হয়ে যায়।’

ব্রিটনি স্পিয়ার্স এই রোগের ভয়াবহতা হাড়ে হাড়ে টের পাচ্ছেন ব্রিটনি স্পিয়ার্স। বলেছেন, ‘সপ্তাহে অন্তত তিন বার বিছানা থেকে উঠে দেখি হাত দুটো সম্পূর্ণ অসাড় হয়ে গেছে। স্নায়ুগুলো ছোট ছোট আর সেগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত ছুঁচের মতো ফোটে এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ঙ্কর।’

‘এটা মজার ব্যাপার যে, যখন আমি নাচি, তখন ব্যথা অনুভব হয় না। এটা অনেকটা এমন, মস্তিষ্ক আমার ভেতরকার শিশুর কাছে চলে যায়। সৃষ্টিকর্তার দয়ায় আমি একটি মেডিটেশন পেয়েছি, যেটার মাধ্যমে আমার মস্তিষ্কে অক্সিজেন অনুভব করি।’- যোগ করলেন ব্রিটনি।
 
প্রসঙ্গত, ব্রিটনি স্পিয়ার্সের গাওয়া সর্বশেষ প্রকাশিত গান ‘হোল্ড মি ক্লোজার’। এটি তিনি ব্রিটিশ সংগীতশিল্পী এলটন জনের সঙ্গে দ্বৈতভাবে করেছেন। মাস খানেক আগেই গানটি প্রকাশ হয়েছে।

ব্রিটনির ইনস্টাগ্রাম পোস্ট: 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Channel 8 (@britneyspears)

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’