X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

এক সিনেমায় প্রভাসের তিন নায়িকা

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২২, ১৫:০২আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৫:০২

‘বাহুবলী’র অসামান্য সাফল্যের পর প্যান ইন্ডিয়ান (গোটা ভারত) তারকায় পরিণত হয়েছেন তেলেগু সুপারস্টার প্রভাস। এরপর থেকে তার প্রতিটি সিনেমাই নির্মিত হয়েছে বিশাল বাজেটে। যদিও ‘সাহো’, ‘রাধে শ্যাম’র মতো সিনেমাগুলো সেভাবে সাফল্য পায়নি। তবে তাতে প্রভাসের স্টারডমে ভাটা পড়েনি এতটুকু।

বর্তমানে প্রভাস শুটিং করছেন নির্মাতা মারুথির পরিচালনায় ‘রাজা ডিলাক্স’ ছবিতে। জানা গেছে, এই সিনেমায় একজন নয়, তিনজন নায়িকা থাকছেন প্রভাসের সঙ্গে। তারা হলেন- মালাভিকা মোহনান, নিধি আগারওয়াল ও ঋদ্ধি কুমার।

সুপারহিট তামিল সিনেমা ‘মাস্টার’ খ্যাত মালাভিকা অনেক আগেই ‘রাজা ডিলাক্স’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। কিছুদিন আগে ছবিটিতে যুক্ত হন ‘মিস্টার মজনু’ খ্যাত নিধি আগারওয়াল। অতিসম্প্রতি ছবিটিতে চুক্তিবদ্ধ হলেন ঋধি কুমার, যিনি এর আগে প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমায়ও কাজ করেছেন।

জানা গেছে, ‘রাজা ডিলাক্স’ ছবিটি হরর-কমেডি গল্পে নির্মিত হচ্ছে। এখানে প্রভাসকে এক তরুণের ভূমিকায় দেখা যাবে, যে একটি হাস্যকর ভূতের দ্বারা আচ্ছন্ন এবং একটি পরিত্যক্ত থিয়েটারে লুকোনো ধনরত্ন খুঁজে বের করার চেষ্টা করে। যদিও এই কাহিনি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বা নির্মাতার পক্ষ থেকে কোনও স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

এদিকে প্রভাসের হাতে আরও একাধিক বড় আয়োজনের সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো প্রশান্ত নীলের পরিচালনায় ‘সালার’ এবং ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’। এছাড়া নির্মাতা নাগ অশ্বিনের ‘প্রজেক্ট কে’ ছবিতেও থাকছেন এই তারকা।

সূত্র: ইন্ডিয়া টুডে

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা