X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১
আর্জেন্টিনার জয়ে ফেরা

মেসিকে পরীর চুমু, চঞ্চলের সংলাপ ‘বোঝনাই ব্যাপারটা’!

বিনোদন ডেস্ক
২৭ নভেম্বর ২০২২, ১৩:৫০আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৯:৪০

প্রথম ম্যাচে সৌদি আরবের সঙ্গে হারের ‘অঘটন’ দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। কিন্তু বিশ্বজুড়ে ভক্তদের মনে দৃঢ় বিশ্বাস ছিল, দ্বিতীয় ম্যাচেই চেনা ফর্মে ফিরে আসবে মেসি-বাহিনী। 

হলোও তা-ই, মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে প্রত্যাশিত বিজয় ছিনিয়ে নিয়েছে আকাশি-সাদা জার্সির দল। 

আর্জেন্টিনার জয়ে রীতিমতো উৎসবের আমেজ বইছে ঢাকার শোবিজে। এখানকার অনেক তারকা ম্যারাডোনার গড়ে যাওয়া এবং মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনার সমর্থক। তাই রবিবার (২৭ নভেম্বর) রাত ৩টা পর্যন্ত জেগে থেকে খেলা দেখেছেন, জয়ের পর উল্লাস করেছেন ভোর পর্যন্ত।
 
লিওনেল মেসির বড় ভক্ত চিত্রনায়িকা পরীমণি। বিশ্বকাপ শুরুর আগেই জানিয়েছিলেন, এবারের কাপটা মেসির হাতেই উঠুক। তাই প্রিয় দলের বিজয়ে প্রায় নির্ঘুম রাত কেটেছে তার। ভোর ৫টার দিকে ফেসবুক স্ট্যাটাসে বলেছেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসি।’

এর আগে খেলা শেষে যখন কথা বলছিলেন মেসি, তখন টিভির সামনে গিয়ে তাকে ভালোবাসার চুম্বন পাঠিয়েছেন পরী। সেই মুহূর্তটি ভিডিও করে সোশাল হ্যান্ডেলে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।
 
এদিকে টিভি-সিনেমা মাতানো তারকা চঞ্চল চৌধুরীও আর্জেন্টিনার ভক্ত। আনন্দ উদযাপনে তিনি বেছে নিলেন নিজের সুপারহিট দুই ছবি ‘আয়নাবাজি’ ও ‘হাওয়া’র জনপ্রিয় দুই সংলাপ। ফের্নান্দেজের গোলের পর সোশাল হ্যান্ডেলে চঞ্চল লিখলেন, ‘কি? ভয় পাচ্ছিস?’ জয়ের পর মেসিকে নিয়ে তৈরি একটি ভিডিওতে চঞ্চল জুড়ে দেন ‘আয়নাবাজি’র বিখ্যাত সেই সংলাপ- বোঝনাই ব্যাপারটা?’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীও ভালোবাসেন মেসির আর্জেন্টিনাকে। তাই মেক্সিকোর বিরুদ্ধে গোলের পর মেসির ছবি শেয়ার করে প্রকাশ করেছেন নিজের উচ্ছ্বাস। 

আর্জেন্টিনার সরব সমর্থক নায়ক নিরব। শনিবার (২৬ নভেম্বর) মধ্যরাত থেকে আনন্দ উদযাপনে একাধিক পোস্ট করেছেন তিনি। সবশেষ পোস্টে বললেন, ‘আর্জেন্টিনা হলো ভালোবাসা।’

সংগীত তারকা ইমরান মাহমুদুল আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখেছেন। বিজয়ের পর উদযাপনের চিহ্ন দেখিয়ে শেয়ার করেছেন অনুভূতি। 

চিত্রনায়ক সিয়াম আহমেদ মূলত স্পেনের সমর্থক। তবে তিনি ভালো খেলা ও খেলোয়াড়ের পক্ষেও উল্লাস করতে ভোলেন না। মেক্সিকোর জালে গোলের পর মেসির উল্লাসের একটি মুহূর্ত শেয়ার করেছেন ‘শান’ তারকা। 

ছোট পর্দার গুণী অভিনেত্রী শাহনাজ খুশি তার অনুভূতি প্রকাশ করেছেন এভাবে, ‘মেসির জন্য ভালোবাসা! আর্জেন্টিনার জন্য ভালোবাসা।’

‘চিরকুট’ ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি তো আনন্দে গানও বানিয়ে ফেলেছেন। খেলা দেখতে দেখতে গেয়েছেন, ‘আর্জেন্টিনা গোল দিছে গোল দিছে রে, মেসি ভাই লম্বা লাথির গোল দিছে রে’। ক্যাপশনে বলেছেন “গোলের সঙ্গে সঙ্গে চলে এলো বহুল প্রতীক্ষিত ‘আর্জেন্টিনাগীতি’।”

এছাড়া ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, মৌসুমী হামিদ, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব (মূলত ব্রাজিল সমর্থক), চিত্রনায়িকা নূতনসহ আরও অনেকেই আর্জেন্টিনার জয়ে আনন্দ প্রকাশ করেছেন।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
ডি মারিয়ার বাংলাদেশে আসা পিছিয়ে যাচ্ছে
ডি মারিয়ার বাংলাদেশে আসা পিছিয়ে যাচ্ছে
মেসিদের জরিমানা ও গুরুতর শাস্তির হুমকি!
মেসিদের জরিমানা ও গুরুতর শাস্তির হুমকি!
বদলি হয়ে মেসির গোল, তবু জেতেনি মায়ামি 
বদলি হয়ে মেসির গোল, তবু জেতেনি মায়ামি 
কলোরাডোর বিপক্ষে ফিরতে পারেন মেসি
কলোরাডোর বিপক্ষে ফিরতে পারেন মেসি
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
শিল্পী সমিতির নির্বাচন, মিশা-ডিপজলে কুপোকাত কলি-নিপুণ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!