X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

আনন্দ-বিষাদে এক বছর, যা বললেন রাজ-পরী

বিনোদন রিপোর্ট
২২ জানুয়ারি ২০২৩, ১২:৪৬আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ১৫:১২

উত্তাল প্রেমের ঢেউ, মাঝেমধ্যে ভাটা; এভাবেই দাম্পত্য জীবনের এক বছর পার করলেন ঢালিউডের আলোচিত জুটি পরীমণি ও শরিফুল রাজ। গেলো বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিলো ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন তারা।

বিবাহবার্ষিকীর প্রথম প্রহরেই স্বামীকে শুভেচ্ছা জানালেন পরী। বিয়ের একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল হ্যান্ডেলে তিনি বলেছেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিলো ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। তোমাকে ভালোবাসি রাজ।’

শরিফুল রাজ বেছে নিলেন পরীর বেবি বাম্পসহ কক্সবাজার ভ্রমণের একটি স্থিরচিত্র। আর লিখলেন আবেগমেশানো কিছু কথা। সেগুলো এমন, ‘প্রিয় ভালোবাসার বউ, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনও জিনিস বা স্থান নয় যে, আমি তাদেরকে কোথাও নিয়ে যাবো। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’

আনুষ্ঠানিক বিয়ের পর এই এক বছরে প্রায় নিয়মিতই খবরের শিরোনামে ছিলেন রাজ-পরী। কখনও তাদের হানিমুন, কখনও অবকাশ যাপন আর অন্তর্জালের প্রেম বিনিময়ের সাক্ষী হয়েছে নেটিজেনরা। আবার কখনও প্রকাশ্যেই দুজন মনোমালিন্যের স্রোতে গা ভাসিয়েছেন।

গেলো বছরের শেষ প্রান্তে এসে তো প্রায় ভেঙেই যাচ্ছিলো রাজ-পরীর সম্পর্ক। তারা নিজেরাই স্পষ্ট বাক্যে বারবার বলেছেন, আর সংসার করবেন না। তবে কদিন পরই ফের এক হয়ে বুঝিয়ে দিলেন, দাম্পত্যে এমন ঝড়-ঝাপ্টা আসতেই পারে। তাতে টিকে থাকাই সম্পর্কের শক্তি।

উল্লেখ্য, গত বছরের ১০ জানুয়ারি সন্তান ধারণের খবর দিয়েই বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন রাজ-পরী। একই বছরের ১০ আগস্ট তাদের ঘরে আসে পুত্রসন্তান। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। 

/কেআই/
সম্পর্কিত
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা