X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

তানহা তাসনিয়া আসছেন দীর্ঘ সিরিজে

বিনোদন রিপোর্ট
০২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৫৯আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৬

চিত্রনায়িকা তানহা তাসনিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভোলা তো যায় না তারে’ মুক্তি পায় ২০১৬ সালে। এরপর আরও কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। মাঝে খানিক বিরতি নিয়ে ফের পর্দায় ফিরছেন এই নায়িকা। তবে সিনেমা নয়, এবার তিনি টিভি ধারাবাহিকের অন্যতম চরিত্র হয়ে আসছেন দর্শকদের সামনে।

এই দীর্ঘ ধারাবাহিকের নাম ‘আমরা আমরাই’। ২ জানুয়ারি থেকে প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে এনটিভিতে।

মেহেদী হাসান হৃদয়ের রচনা ও পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, মাজনুন মিজান, শরাফ আহমেদ জীবন, রোজি সিদ্দিকী, ঊর্মিলা শ্রাবন্তী কর, জিল্লুর রহমান, রিফাত চৌধুরী, ফরহাদ বাবু, সহিদ উন নবী, নীলা ইসলাম, এস কে রতন, শেজাদ ওমর, আইরিন আফরোজ, পাপড়ি পায়েল, শ্রাবন্তী সেলিনা, নিপুণ আহমেদ, রুশো শেখ, মুন্তাকা অর্পণ, খাইরুল আলম টিপু, ফরহাদ লিমন প্রমুখ।

তানহা তাসনিয়া আসছেন দীর্ঘ সিরিজে নির্মাতা জানান, নাটকে দেখা যাবে ঢাকার একটি ছোট মহল্লার গল্প। সেই মহল্লায় নানা রকম মানুষের বাস। বহুতল বিল্ডিং ছাড়াও আছে অনেক পুরোনো একটা একতলা বাড়ি। একটা চায়ের টং দোকান আর একটা মুদির দোকানও আছে, যেখানে একেক সময় একেক বয়সী মানুষদের ভিড় লক্ষ করা যায়। সেই মহল্লার মানুষের মধ্যে বিবাদ ও ভালোবাসার গল্প দিয়েই সাজানো হয়েছে ‘আমরা আমরাই’। তানহা তাসনিয়া আসছেন দীর্ঘ সিরিজে

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার