X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে, এটাই রীতি!

বিনোদন ডেস্ক
০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:১০আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:১০

রাত পোহালেই (৪ ফেব্রুয়ারি) শুরু সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠান। বলিউডের বেশ কিছু তারকা এই বিয়েতে উপস্থিত থাকলেও গোপনীয়তা বজায় রেখেছেন তারকা যুগল। কিন্তু, ঘটনা কি আর চাপা থাকে? জয়সালমেরে সূর্যগড় প্রাসাদে বসছে বিয়ের আসর।

গতকাল (২ ফেব্রুয়ারি) থেকেই সিড-কিয়ারার বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। চার থেকে ছয় নানান অনুষ্ঠানের মধ্যে দিয়েই সম্পন্ন হবে বিয়ে। মেহেদি থেকে সংগীত- রীতি মেনে সবকিছুই হবে। তবে, এক্ষেত্রেই এক বিশেষ আয়োজন রয়েছে দুই পরিবারের তরফে। নিজের বিয়েতে না নাচলে হয়? অনুষ্ঠান জমাবেন কিয়ারা খোদ। সঙ্গে পরিবারের সকলেই সামিল হবেন। দুই পরিবারের সবাই নাচে গানে অংশ নেবেন। পাঞ্জাবি পরিবারের রীতি মেনেই নববধূ কিয়ারাকে নাচতে হবে বিয়ের আসরে।

গাঁটছড়া বাঁধবেন দুজন, কিন্তু সম্পর্কে জুড়বেন দুই বাড়ির সকলেই। মেয়েকে বিরাট আদরে বড় করেছেন, এবার তার অন্য ঘরে যাওয়ার পালা। জানা যাচ্ছে, দুই পরিবারের সদস্যদের মধ্যে সংগীত প্রতিযোগিতাও হবে। ছেলের বউ কিয়ারাকে নিয়ে দারুণ খুশি সিদ্ধার্থের বাবা-মা। 

‘শেরশাহ’ ছবিতে কাজ তারপরেই দুজনের মধ্যে প্রেম দানা বাঁধে। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে তাদের। সম্পর্ক কখনও নিজে মুখে স্বীকারও করেননি, আবার এড়িয়েও যাননি।

নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে, এটাই রীতি! প্রসঙ্গত, খুব কাছের আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবকে নিয়েই চার হাত এক হতে চলেছে তাদের। নিমন্ত্রিতদের থাকার ব্যবস্থা করা হয়েছে সূর্যগড় প্রাসাদে। যাতায়াতের জন্য রাখা হয়েছে বিলাসবহুল সব গাড়ি। করণ জোহর, সস্ত্রীক শাহিদ কাপুর, ভিকি-ক্যাটরিনা, থাকতে পারেন এই বিয়েতে। তারকাদের যোধপুর বিমানবন্দর থেকে বিয়ের আসরে যাওয়ার জন্যও রয়েছে নানান ব্যবস্থা। 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা