X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

সিনেমার প্রচার তাজমহলে

বিনোদন ডেস্ক
০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৭আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩৭

বর্তমান বিশ্বের সাতটি আশ্চর্যের একটি তাজমহল। ভারতের আগ্রায় অবস্থিত এই মুঘল স্থাপনা যেমন বিস্ময়কর, তেমনি সৌন্দর্যেও অনন্য। ফলে সারা বছরই দর্শনার্থীতে ভরে থাকে ‘সিম্বল অব লাভ’ খ্যাত শ্বেতপাথরের স্থাপনাটি।

শনিবার (৪ ফেব্রুয়ারি) তাজমহলে গেছেন দুজন বলিউড তারকা। তারা হলেন কার্তিক আরিয়ান ও কৃতি স্যানন। তবে কি তারাও প্রেমের স্মৃতি বাড়াতে সেখানে গেছেন? না, কার্তিক-কৃতির তাজ-ভ্রমণ মূলত সিনেমার প্রচারে।

কিছুদিন পরই মুক্তি পেতে যাচ্ছে তাদের নতুন সিনেমা ‘শেহজাদা’। রোম্যান্টিক-ফ্যামিলি ড্রামা ঘরানার এই ছবির প্রচারেই এখন ব্যস্ত সময় কাটছে কার্তিক আরিয়ান ও কৃতি স্যাননের। যার অংশ হিসেবে তাজমহলে গেছেন তারা।

এ সময় তাদেরকে দেখে হাজার হাজার দর্শনার্থী জড়ো হয়ে যায়। এক মুহূর্তের জন্য তাজমহল নয়, সবার আকর্ষণ চলে আসে কার্তিক-কৃতির দিকে। তাজমহলের সামনে থাকা লেকের পাড়ে দাঁড়িয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় ক্যামেরায় পোজ দিয়েছেন নায়ক-নায়িকা। সেই সঙ্গে দর্শনার্থীর কাছে মুক্তি প্রতীক্ষিত ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন তারা।

তাজমহলের সামনে তোলা ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন কার্তিক। ক্যাপশনে লিখেছেন ‘শেহজাদা, তাজ এবং মমতাজ’। ছবিটি মন জিতেছে নেটিজেনের। ১২ লাখের বেশি রিঅ্যাকশন এসেছে মাত্র ১৯ ঘণ্টায়।

সিনেমাটির বিভিন্ন দৃশ্যে কার্তিক ও কৃতি উল্লেখ্য, ‘শেহজাদা’ নির্মিত হয়েছে আল্লু অর্জুন অভিনীত তেলেগু সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র রিমেক হিসেবে। এটি পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান। এতে কার্তিক-কৃতির সঙ্গে আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীশা কৈরালা, রনিত রায় প্রমুখ। আগামী ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল