X
শুক্রবার, ২৪ মে ২০২৪
৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সৃজিত-জয়ার ‘সম্পর্ক’ নিয়ে যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক
১০ জুলাই ২০২৩, ১৪:৪০আপডেট : ১০ জুলাই ২০২৩, ১৬:১৬

কিছু দিন আগে বিরহের ঝড়ো বাতাস বয়ে গিয়েছিল তাদের ঘরের ওপর দিয়ে। তবে সেটা সামলে নিয়েছেন। বর্তমানে সংসার আর কাজ দুটো নিয়ে ফুরফুরে মেজাজে আছেন তারা। একত্রে অংশ নিচ্ছেন বিভিন্ন আয়োজনে। আবার ব্যস্ততার ফাঁকে ঘুরে বেড়াচ্ছেন সন্তান আয়রাকে নিয়ে।

বলা হচ্ছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জির কথা। এই তারকা দম্পতির নানা বিষয়ে আলোচনার অন্ত নেই। তবে সেগুলোকে পাত্তা না দিয়ে বরং নিজের সম্পর্কের দিকেই জোর দেন তারা।

এরমধ্যে পুরোনো একটি প্রসঙ্গ নতুন করে আলোচনায়। তা হলো সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেম। বিষয়টি যদিও বছর পাঁচেক আগের। তবে সৃজিতের নতুন ছবি ‘দশম অবতার’-এ জয়ার যুক্ত হওয়ার কারণে ফের চর্চায় তাদের প্রেম-গুঞ্জন। ২০১৫ সালে সৃজিতের নির্মাণে ‘রাজকাহিনি’ দিয়ে টলিউডে পায়ের তলার মাটি শক্ত করেন জয়া আহসান। এরপর তারা একত্রে কাজ করেছেন ২০১৮ সালের ‘এক যে ছিল রাজা’ সিনেমায়। শোনা যায়, কাজের সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তবে দুজনের কেউ সেই গুঞ্জনে সিলমোহর দেননি।

‘দশম অবতার’-এ জয়ার যুক্ত হওয়ার পর থেকে সেই পুরোনো কাসুন্দি নতুন করে ঘাঁটছে নেটিজেনরা। বিষয়টি নিয়ে সৃজিতের স্ত্রী অভিনেত্রী মিথিলার ভাবনা কেমন? হিন্দুস্তান টাইমসে তার জবাব, ‘কতজনের সঙ্গেই কত কিছু শোনা গেছে। সবাইকে বাদ দিলে আর কাউকে কাজের জন্য পাবে না। পুরোনো কারও সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না, সেটা তো নয়। কাজটা তো কাজই। এটা নিয়ে আমার আসলে কোনও ভাবনা নেই।’

মিথিলা ও সৃজিত মিথিলার মতে, তিনি যদি স্ত্রী হয়ে ঝামেলা করেন, তাহলে সৃজিত কাজ করতে পারবেন না। তার ভাষ্য, ‘আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। আমি যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবোও না। বিয়ের ৩ বছর হয়ে গেছে, এখন এই সম্পর্কটা স্টেবল। এসব আর ভাবী না। কারও অতীত তো আমি বদলাতে পারবো না, সেটা নিয়ে রাগ করে লাভ নেই। তার চেয়ে বর্তমানে ভালো থাকি।’

বলা দরকার, ‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ছাড়াও থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তের মতো দাপুটে অভিনেতা। শিগগিরই এর শুটিং শুরু হবে।

এদিকে গত শুক্রবার (৭ জুলাই) টলিউডে মিথিলার পূর্ণাঙ্গ অভিষেক হয়েছে। তার অভিনীত প্রথম টলিউড সিনেমা ‘মায়া’ মুক্তি পেয়েছে। উইলিয়াম শেকসপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন রাজর্ষি দে।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
আমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিআমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
কান উৎসব ২০২৪কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এবার অস্কারের পাতায় আলিয়া
এবার অস্কারের পাতায় আলিয়া
ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
কান উৎসব ২০২৪ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান