X
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪
২১ ফাল্গুন ১৪৩০

নিউ ইয়র্কে শাকিব-অপু-জয়ের নতুন ‘সংসার’

কামরুল ইসলাম
১৫ জুলাই ২০২৩, ১৬:১৩আপডেট : ১৭ জুলাই ২০২৩, ১২:০৩

বুবলীর বিষয়টি খারিজ করে শাকিব খান ও অপু বিশ্বাস ফের এক হচ্ছেন- এই গুঞ্জন বেশ কিছু দিন ধরেই উঁকি দিচ্ছিল। তাদের একে-অপরের প্রতি নমনীয় মন্তব্য, ইতিবাচক মনোভাব সেদিকেই ইঙ্গিত দিচ্ছিল। এমনকি ঈদে একে অপরের সিনেমার প্রচারণাও করেছেন প্রকাশ্যে! 

এবার আর গুঞ্জন নয়, স্পষ্ট প্রমাণ পাওয়া গেলো চোখে। ঢাকা থেকে দূর নিউ ইয়র্কে গিয়ে এক হয়েছেন এই সাবেক দম্পতি। গুছিয়ে তুলছেন নতুন ‘সংসার’।

ঈদে ‘প্রিয়তমা’ মুক্তির পরই গোপনে যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর কয়েক দিন পর মার্কিন মুলুকের ফ্লাইট ধরেন ‘লাল শাড়ি’র অপু বিশ্বাস; সঙ্গে নেন ছেলে আব্রাহাম খান জয়কে। তখনই আঁচ করা গিয়েছিল, শাকিবের কাছেই যাচ্ছেন তারা।

এবার সেই অনুমানের সত্যতা মিলছে ক্রমশ। জানা গেছে, ১৩ জুলাই যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে নামার পর অপু-জয়কে রিসিভ করেন খোদ শাকিব খান। এরপর এক গাড়িতে চড়ে গন্তব্যে চলে যান। শুধু তাই নয়, অন্য একটি ভিডিও ফুটেজে আরও স্পষ্ট প্রমাণ পাওয়া গেছে। যেখানে দেখা যায়, নিউ ইয়র্কের ম্যাকডোনাল্ডস থেকে ছেলে জয়ের হাত ধরে বের হয়ে আসছেন শাকিব খান, সঙ্গে আছেন অপুও। এরপর তারা রাস্তা পার হয়ে এসে পার্কিংয়ে থাকা কালো গাড়িতে ওঠেন এবং বাসার উদ্দেশে চলে যান।

তাই নয়, ভিডিও সূত্র বলছে নিউ ইয়র্ক শহরে অপু বিশ্বাসকে পাশে বসিয়ে ঢালিউড কিং নিজেই গাড়ি ড্রাইভ করছেন নিয়মিত! 

শাকিব খান ও অপু বিশ্বাস শাকিব খান ইতোপূর্বে যুক্তরাষ্ট্রে বসবাসের জন্য গ্রিন কার্ড পেয়েছেন। ধারণা করা হচ্ছে, সেই সূত্রে নিজের স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও জয়কে নিয়ে গেছেন স্বপ্নের এই দেশে। হয়তো সেখানেই সংসার জীবনের অধ্যায় শুরু করবেন তারা। যেটায় ছেদ পড়েছিল ২০১৮ সালে; বিবাহবিচ্ছেদের মাধ্যমে। 

২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তবে দুজনেই খবরটি চেপে রাখেন। ২০১৬ সালে কলকাতায় তাদের সন্তান জয়ের জন্ম হয়। এরপর ২০১৭ সালে একটি টিভি লাইভে এসে হাটে হাঁড়ি ভাঙেন অপু। সন্তানসহ হাজির হয়ে সব কিছু প্রকাশ্যে আনেন। এই ঘটনায় ক্ষুব্ধ হন শাকিব। অপুর সঙ্গে বাড়ে দূরত্ব। যেটার ফলস্বরূপ তারা বিবাহবিচ্ছেদ করেন।

২০১৮ সালেই নতুন সংসার পাতেন শাকিব খান। এবার চিত্রনায়িকা বুবলীর সঙ্গে। এই খবরও দুজন গোপন রাখেন। ২০২০ সালে তাদের ঘরে জন্ম নেয় শেহজাদ খান বীর। অনেকটা অপুর কায়দায় ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় সন্তানসহ ছবি পোস্ট করে শাকিবের সঙ্গে বিয়ের খবর প্রকাশ করেন বুবলী। এরপর স্বীকারোক্তি দেন শাকিবও।

শাকিব খান ও বুবলী কিন্তু এবারও ক্ষিপ্ত হলেন শাকিব। দফায় দফায় জানালেন, বুবলী তার জীবনে অতীত। কিন্তু আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা, সে বিষয়ে কিছুই বলেননি। এই ধোঁয়াশার মধ্যেই শাকিব-অপুর কাছাকাছি আসার গুঞ্জন গাঢ় হয়। অপু বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবের গুণগান গাইতে শুরু করেন। শাকিবও তার ফেসবুক পেজ থেকে অপুর সিনেমার প্রচারণা করেন। যা স্পষ্ট ইঙ্গিত দেয়, তারা ফের এক হচ্ছেন। সেই ইঙ্গিত এবার বাস্তব হয়ে ধরা দিলো, আমেরিকায়।

যদিও এসব বিষয়ে শাকিব খান বা অপু বিশ্বাসের কোনও মন্তব্য পাওয়া যায়নি; এমনকি প্রতিক্রিয়া মেলেনি বীরের মা শবনম বুবলীর পক্ষ থেকেও। তবে নিউ ইয়র্কে সাজানো শাকিব-অপু-জয়ের নতুন সংসারের নানা চিত্র ভিডিও হয়ে এখন ভাইরাল ফেসবুকে।

বলে রাখা ভালো, এই সময়ে একই শহরে দারুণ আনন্দময় সময় পার করছেন পূজা চেরীও। যা তার সোশ্যাল হ্যান্ডেল থেকে অনুমেয়। যদিও শবনম বুবলীর বর্তমান অবস্থান নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, তিনি আপাতত ঢাকাতেই আছেন। ঈদে মুক্তি পাওয়া ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’র টানা প্রমোশনে ক্লান্ত হয়ে আছেন এই নায়িকা।

যার সঙ্গে এবার যুক্ত হলো নিউ ইয়র্ক বিষণ্নতা!

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বেইলি রোড ট্র্যাজেডি: শোকাচ্ছন্ন তারকারা যা বলছেন
বেইলি রোড ট্র্যাজেডি: শোকাচ্ছন্ন তারকারা যা বলছেন
কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো: জায়েদ খান
কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো: জায়েদ খান
কলকাতায় বুবলীর মন্তব্যে শাকিব, কৌশিক এবং অন্যান্য...
কলকাতায় বুবলীর মন্তব্যে শাকিব, কৌশিক এবং অন্যান্য...
‘অনুদানের সিনেমা নিয়ে যে ট্যাবু, সেটা ভেঙে যাবে’
‘অনুদানের সিনেমা নিয়ে যে ট্যাবু, সেটা ভেঙে যাবে’
বিনোদন বিভাগের সর্বশেষ
টিপ সরিয়ে পরছেন তারকারা, নেপথ্যে কী
টিপ সরিয়ে পরছেন তারকারা, নেপথ্যে কী
এক দিনের ব্যবধানে মাতৃহারা নায়ক ও গায়ক
এক দিনের ব্যবধানে মাতৃহারা নায়ক ও গায়ক
কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!
কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!
ফের ‘লাকি পার্টনার’র সঙ্গে ফারিণ!
ফের ‘লাকি পার্টনার’র সঙ্গে ফারিণ!
গানে ফারিণ, সঙ্গে তাহসান, পেছনে ইমরান
গানে ফারিণ, সঙ্গে তাহসান, পেছনে ইমরান