X
সোমবার, ১৩ মে ২০২৪
৩০ বৈশাখ ১৪৩১

নিউ ইয়র্কে গিয়ে শাকিব ঘটালেন বিরল ঘটনা!

বিনোদন রিপোর্ট
০২ আগস্ট ২০২৩, ১২:৪৮আপডেট : ০২ আগস্ট ২০২৩, ১৭:৪৫

সিনেমার সাফল্য তো বটে, তবে আরও কিছু বিষয়ে অন্য নায়কদের সঙ্গে শাকিব খানের পার্থক্য স্পষ্ট। যেমন তিনি তার সিনেমা মুক্তির পরে প্রচারের জন্য কোনও অনুষ্ঠান করেন না। হলে গিয়ে দর্শকের প্রতিক্রিয়া দেখেন না কিংবা দর্শকের উৎসাহ বাড়াতেও হলমুখী হন না। অর্থাৎ নিজেকে বরাবরই অধরা রাখতে পছন্দ করেন এই নায়ক। পৃথিবীতে এমন নজির নিতান্তই কম।

বছরের পর বছর ধরে চলা এই অলিখিত প্রথায় এবার ছেদ টানলেন শাকিব খান। দেশে নয়, দূর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে। যেখানে গত ৭ জুলাই থেকে টানা প্রদর্শিত হচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘প্রিয়তমা’। এই প্রেক্ষাগৃহেই দর্শকের সঙ্গে বসে নিজের সিনেমা দেখলেন ঢাকাই নবাব। যে ছবি ও ভিডিও অন্তর্জালে এলো ‘প্রিয়তমা’ নির্মাতা হিমেল আশরাফসহ অন্য দর্শকদের সৌজন্যে।

গালে হাত দিয়ে সিনেমা দেখছিলেন শাকিব খান মঙ্গলবার (১ আগস্ট) সিনেমাটি দেখেছেন তারা। এ সময় শাকিবের পাশে বসেছিলেন অভিনেত্রী নওশীন, অভিনেতা হিল্লোল, নির্মাতা হিমেল আশরাফ ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন প্রমুখ। যারা প্রত্যেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী। জানা গেছে, এই প্রথম প্রেক্ষাগৃহে বসে ‘প্রিয়তমা’ দেখলেন শাকিব খান। এর আগে ঠিক কবে, নিজের কোন সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন শাকিব, তা জানতে রীতিমতো গবেষণা করতে হবে!

শুধু সিনেমা দেখাতেই সীমাবদ্ধ থাকলেন না, বরং দেখা শেষে উচ্ছ্বসিত দর্শকের আবদারও মিটিয়েছেন শাকিব। তাদের সঙ্গে ছবি তুলেছেন, ভিডিওবন্দি হয়েছেন হাসিমুখে।

নির্মাতার সঙ্গে শাকিব, ডানে নওশীন এদিকে শাকিবের সঙ্গে বসে সিনেমা দেখার মুহূর্ত সোশ্যাল পাতায় ভাগাভাগি করার সূত্রে তার প্রশংসায়ও পঞ্চমুখ হলেন হিমেল আশরাফ। যা কিছুটা এরকম, “কোনও এক অদ্ভুত কারণে উনি (শাকিব) আমার ওপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন, ‘তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল’। আমি আজও জানি না, তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সঙ্গে বলতেন, ‘হিমেল ভালো বানাবে’। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো। আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পড়তেই আমাকে দেখে হেসে আমার কাঁধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বারবার বলছিলাম, ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সঙ্গে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।”

প্রবাসী ঢাকাই তারকাদের বেশিরভাগই গিয়েছেন বিশেষ এই শো দেখতে বলা দরকার, ‘প্রিয়তমা’ নির্মিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। এতে শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। ঈদুল আজহায় দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির পর বিপুল সাড়া পেয়েছে ছবিটি। এখনও দেশ-বিদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে এটি।

মজার তথ্য, শাকিব খান যখন নিউ ইয়র্কে নিজের সিনেমার সফলতা উপভোগ করছেন মাল্টিপ্লেক্সে বসে নবাবী আবহে, তখন নায়িকা ইধিকা পাল কলকাতা থেকে ঢাকায় আসলেন একটি খাবারের দোকানের ফিতা কাটতে।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
মান ভাঙলো মিমির, এলো ‘তুফান’র দ্বৈত ঝলক
মান ভাঙলো মিমির, এলো ‘তুফান’র দ্বৈত ঝলক
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
বিনোদন বিভাগের সর্বশেষ
জোড়া ছবি নিয়ে ফিরছেন নিশো
জোড়া ছবি নিয়ে ফিরছেন নিশো
মায়ের সুরে মেয়ের গান (ভিডিও)
মায়ের সুরে মেয়ের গান (ভিডিও)
শিল্পীদের সঙ্গে বাংলা ট্রিবিউনের সম্পর্ক অনেক গাঢ়: নাসিম
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিশিল্পীদের সঙ্গে বাংলা ট্রিবিউনের সম্পর্ক অনেক গাঢ়: নাসিম
বাংলা ট্রিবিউনের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি: ইমরান
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিবাংলা ট্রিবিউনের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি: ইমরান
বাংলা ট্রিবিউনের সঙ্গে আছি: চাষী আলম
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিবাংলা ট্রিবিউনের সঙ্গে আছি: চাষী আলম