X
রবিবার, ১৯ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সায়ন্তিকা বললেন ‘কথা চলছে’, জায়েদ খানের দাবি ‘সম্পূর্ণ মিথ্যা’!

বিনোদন রিপোর্ট
০৯ আগস্ট ২০২৩, ১৩:৫৫আপডেট : ০৯ আগস্ট ২০২৩, ১৬:৪২

ঢালিউডের চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করবেন টলিউডের নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি; মঙ্গলবার (৮ আগস্ট) এমন একটি খবর সামনে আসে। কলকাতার গণমাধ্যম থেকে শুরু করে ঢাকার একাধিক গণমাধ্যমেও বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। কিন্তু রাত পোহাতেই প্রসঙ্গে ভিন্ন মোড়!

খবরে বলা হয়, নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন জায়েদ খান। যেটি পরিচালনা করবেন তাজু কামরুল। এই ছবিতেই নায়িকা হচ্ছেন সায়ন্তিকা। ইতোমধ্যে নাকি কথাবার্তাও চূড়ান্ত হয়ে গেছে। সব কিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ দিকেই ঢাকায় আসবেন কলকাতার নায়িকা।

বিষয়টি নিয়ে ইতিবাচক সাড়া দেন খোদ সায়ন্তিকা। আনন্দবাজারের কাছে তিনি বলেন, ‘ছবিটি নিয়ে কথা চলছে। কিন্তু এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি।’

সায়ন্তিকার কথায় এটুকু স্পষ্ট, তার কাছে এই সিনেমার প্রস্তাব গেছে। পরিচালকের সঙ্গে তার কথাও চলছে। কিন্তু বাজি উল্টে গেলো বুধবার (৯ আগস্ট) জায়েদ খানের মন্তব্যে। তিনি সাফ জানিয়ে দিলেন, এরকম কোনও প্রজেক্টের ব্যাপারে তিনি জানেনই না!

জায়েদ খান বলেন, ‘এগুলো খামোখা আলোচনার জন্য বলা হচ্ছে। এটা কিছুই না। কে বা কারা এমন খবর ছড়িয়েছে আমি জানি না। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।’

খবরটি দেখার পর পরিচালক তাজু কামরুলের সঙ্গেও আলাপ করেছেন বলে জানালেন জায়েদ। তবে তিনিও এই সংক্রান্ত কথা কাউকে বলেননি বলে দাবি করেছেন। অবশ্য অনেক আগে জায়েদের সঙ্গে একটি সিনেমার ব্যাপারে এই পরিচালকের আলাপ হয়েছিল। তবে সেই প্রজেক্ট আর এগোয়নি।

হলিউডেও সফর করে এসেছেন জায়েদ খান এর আগে ২০২১ সালের অক্টোবরে খবর ছড়িয়েছিল, টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে জুটিবেঁধে অভিনয় করবেন জায়েদ খান। তবে সেটিও ভুয়া প্রমাণিত হয়।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে লম্বা সফর সেরে সম্প্রতি দেশে ফিরেছেন জায়েদ খান। এসেই নিজের গ্রামে গিয়ে বাবা-মায়ের কবর জিয়ারত করেছেন। নতুন কোনও সিনেমার কাজ অবশ্য শুরু করেননি। বিভিন্ন ছবি-ভিডিও পোস্ট করে এখনও মার্কিন সফরের আমেজ উপভোগ করছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
টাইমস স্কয়ারের পর্দায় আবারও বাংলা গান
টাইমস স্কয়ারের পর্দায় আবারও বাংলা গান
১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
এ সপ্তাহের ছবি১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
কাঞ্চন নেই, ফেরালেন শাকিব-অনন্ত, অথৈ সাগরে নিপুণ!
কাঞ্চন নেই, ফেরালেন শাকিব-অনন্ত, অথৈ সাগরে নিপুণ!
‘অবৈধ ব্যক্তির কোনও সিদ্ধান্তে আমার মাথাব্যথা নেই’
সমিতির সদস্যপদ হারালেন জায়েদ খান‘অবৈধ ব্যক্তির কোনও সিদ্ধান্তে আমার মাথাব্যথা নেই’
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কান উৎসব ২০২৪কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কানের লাল গালিচায় হাঁটতে কী লাগে, জানালেন প্রিয়তী
কানের লাল গালিচায় হাঁটতে কী লাগে, জানালেন প্রিয়তী
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী