X
মঙ্গলবার, ২১ মে ২০২৪
৭ জ্যৈষ্ঠ ১৪৩১

চয়নিকার সিনেমায় মাহফুজ-পরী

বিনোদন রিপোর্ট
১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫৫আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০৯

বছর দুয়েক আগের কথা। অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা পরীমণিকে জুটি করে একটি ওয়েব ফিল্মের ঘোষণা দেন নির্মাতা চয়নিকা চৌধুরী। নাম ছিল ‘অন্তরালে’। খবরটি শুনে উচ্ছ্বসিত হয় দর্শক। ভিন্ন নামে (প্রহেলিকা) ছবিটি নির্মিত হয়েছে বটে, কিন্তু সেখানে পরীমণি ছিলেন না।

এবার আর নড়চড় নয়, মাহফুজ-পরীকে নিয়েই শুটিংয়ে নামতে চলেছেন চয়নিকা। এবারের প্রজেক্টও ওয়েব ফিল্ম। আপাতত নাম দিয়েছেন ‘চন্দ্রস্নানে এসো’। তবে এই নাম পরিবর্তন হতে পারে বলে বাংলা ট্রিবিউনকে জানালেন নির্মাতা।

চয়নিকা বলেন, ‘মাহফুজ ও পরীর সঙ্গে চূড়ান্ত আলাপ হয়ে গেছে। তারা দুজনেই গল্পটি খুব পছন্দ করেছে। গল্প শুনে একেবারে চুপ হয়ে ছিল কিছুক্ষণ! এরপর সানন্দে রাজি হয়ে গেছে। এখন চিত্রনাট্য তৈরির কাজ চলছে পুরোদমে। সেটা প্রস্তুত হলেই আমরা শুটিং শিডিউল ঠিক করবো।’

ওয়েব ফিল্মটির চিত্রনাট্য লিখছেন রায়হান খান। চয়নিকা জানান, এ বছরের মধ্যেই ছবিটির কাজ সারতে চান তিনি। কারণ, নতুন বছরে তিনি ফের পূর্ণদৈর্ঘ্য সিনেমায় হাত দেবেন।

‘চন্দ্রস্নানে এসো’র গল্প ও নির্মাণ ভাবনা নিয়ে চয়নিকা চৌধুরীর ভাষ্য এরকম, “প্রহেলিকা’ দিয়ে যে ভালোবাসা আর প্রশংসা পেয়েছি, তাতে দায়িত্ব আরও বেড়ে গেছে। সবাই আমাকে বলছেন, ‘প্রহেলিকা’য় যেমন টানটান উত্তেজনা ছিল, নতুন সিনেমায়ও সেই ধারাটা অব্যাহত রাখতে হবে। আমি আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, ওয়েব ফিল্মটির গল্প ঠিক সেরকমই। দর্শক পুরোটা না দেখে উঠতে পারবে না।”

চয়নিকা চৌধুরী চয়নিকা জানান, কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গেই ছবিটি নিয়ে কথা হয়েছে। প্রত্যেকেই গ্রিন সিগন্যাল দিয়েছেন। শেষ পর্যন্ত যেখানে যুতসই মনে হবে, সেখানেই ছবিটি মুক্তি দেবেন।

বলা প্রয়োজন, গেলো ঈদে মুক্তি পেয়েছিল চয়নিকা নির্মিত সিনেমা ‘প্রহেলিকা’। যেখানে অভিনয় করেছিলেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী ও নাসির উদ্দিন খান। ছবিটি দর্শক-সমালোচকের প্রশংসা পেয়েছিল।

এরপর মাহফুজ সম্প্রতি কাজ করেছেন ‘অদৃশ্য’ ওয়েব সিরিজে। যেটা মুক্তি পাচ্ছে ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-তে। অন্যদিকে পরীমণি সদ্য যুক্ত হয়েছেন ‘ডোডোর গল্প’ নামের একটি সিনেমায়। সরকারি অনুদান পাওয়া ছবিটি নির্মাণ করছেন রেজা ঘটক।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
বিনোদন বিভাগের সর্বশেষ
দেশে আসছে নতুন হিন্দি ছবি!
দেশে আসছে নতুন হিন্দি ছবি!
মোনালিসার স্মৃতিতে রঙিন প্রেমপত্রের গল্প
মোনালিসার স্মৃতিতে রঙিন প্রেমপত্রের গল্প
লালগালিচা ও প্রদর্শনীতে আলো ছড়ালেন ডেমি মুর-মার্গারেট কোয়ালি
কান উৎসব ২০২৪লালগালিচা ও প্রদর্শনীতে আলো ছড়ালেন ডেমি মুর-মার্গারেট কোয়ালি
মা হলেন ইয়ামি, জানালেন ১০ দিন পর
মা হলেন ইয়ামি, জানালেন ১০ দিন পর
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
মাতৃহারা হলেন অভিনেতা জামিল